kalerkantho

বুধবার । ২৪ জুলাই ২০১৯। ৯ শ্রাবণ ১৪২৬। ২০ জিলকদ ১৪৪০

সুপার ডান্সার থ্রি চ্যাম্পিয়ন

সুপার ড্যান্সার- ৩ : শিশু রূপসা জিতে নিল ১৫ লাখ টাকা

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জুন, ২০১৯ ১২:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



সুপার ড্যান্সার- ৩ : শিশু রূপসা জিতে নিল ১৫ লাখ টাকা

সনি টিভির নাচের রিয়্য়ালিটি শো, সুপার ডান্সারের তৃতীয় সিজন শেষ হলো। চূড়ান্ত পর্বের লড়াই ছিল বেশ কঠিন। কিন্তু সবাইকে হারিয়ে বিজয়ী হল কলকাতার মেয়ে, ৬ বছরের রূপসা বটব্য়াল। রবিবার জমজমাট ছিল সুপার ডান্সার থ্রি-র ফাইনাল এপিসোড। প্রত্য়েক প্রতিযোগীর সঙ্গে পারফর্ম করলেন তার গুরু। এমনকী বিচারকদের অন্য়তম শিল্পা শেট্টিও কুন্দ্রাও এই প্রথম ভরতনাট্যম নাচলেন টেলিভিশনের কোনও শো-তে। শেষে রূপসার নামটি বিজয়িনী হিসেবে ঘোষণা করতেই উচ্ছ্বাসে ভাসল কলকাতা।

প্রতিযোগিতার সেরা হিসেবে রূপসা পেয়েছে ১৫ লক্ষ টাকা ও তার গুরু নিশান্ত ভাট পেয়েছেন ৫ লক্ষ টাকা। অনেক পরিশ্রমের ফসল এই জয়। ছোট্ট রূপসা বিজয়িনীর পুরস্কার হাতে বলে উঠল, দারুণ লাগছে, খুব ভাল লাগছে সুপার ডান্সার চ্য়াপ্টার থ্রি জিততে পেরে। আমি নাচতে খুব ভালবাসি, নাচ আমি ছাড়ব না। আমি এবার কলকাতায় আমার বাড়ি ফিরতে চাই, আমার পরিবারের বাকিদের সঙ্গে সেলিব্রেট করতে চাই।

রূপসার এই জয়ে অত্য়ন্ত উচ্ছ্বসিত তার গুরু নিশান্ত ভাট। আমার এখনও মনে পড়ে সেই দিনটার কথা যখন আমাকে রূপসার গুরু হিসেবে দায়িত্ব দেওয়া হল। আমি খুবই ঘাবড়ে গিয়েছিলাম। মাত্র ৬ বছর বয়স ওর। আমার কাছেও এটা একটা শিক্ষণীয় অভিজ্ঞতা– প্রথমে ওর বন্ধু হয়ে ওঠা, তার পরে একটু একটু করে ওর প্রতিভাকে বোঝা, ওর মুডের সঙ্গে তাল মিলিয়ে কাজ করা, আমার সঙ্গে কেমিস্ট্রি তৈরি করা, আরও অনেক কিছু।

বিচারক শিল্পা শেট্টি ও অনুরাগ বসু, দুজনেই ভূয়সী প্রশংসা করেন রূপসার। ফাইনাল রাউন্ডে রূপসার প্রতিদ্বন্দ্বীরাও ছিল যথেষ্ট প্রতিভাধর। কিন্তু তেজাস বর্মা, গৌরব সরওয়া, সক্ষম শর্মা ও জয়শ্রী গগইকে হারিয়ে রূপসাই ছিনিয়ে নিল সুপার ডান্সার থ্রি ট্রফি।

মন্তব্য



সাতদিনের সেরা