kalerkantho

মঙ্গলবার । ২৩ জুলাই ২০১৯। ৮ শ্রাবণ ১৪২৬। ১৯ জিলকদ ১৪৪০

নতুন চার ছবির ঘোষণা শাকিবের

'এই দুঃসময়ে চলচ্চিত্রকে ছেড়ে যেতে পারি না'

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জুন, ২০১৯ ১৭:০২ | পড়া যাবে ২ মিনিটে



'এই দুঃসময়ে চলচ্চিত্রকে ছেড়ে যেতে পারি না'

গত ঈদে মুক্তি পাওয়া তিনটি ছবির মধ্যে এখন পর্যন্ত ভালো সাড়া পাচ্ছে শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি। খোঁজ নিয়ে জানা গেছে ভালো ব্যবসা করছে ছবিটি। এই ছবির সাফল্যেই রবিবার এফডিসির জহির রায়হান কালার ল্যাবে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল। একসাথে অনুষ্ঠানে শাকিব খানের এসকে ফিল্মস থেকে একসাথে চারটি ছবি প্রযোজনার ঘোষণা এলো।

এর মধ্যে ‘পাসওয়ার্ড ২’ নির্মাণ করবেন মালেক আফসারি, ‘বীর’ ছবি নির্মাণ করবেন কাজী হায়াৎ, ‘ফাইটার’ নির্মাণ করবেন বদিউল আলম খোকন এবং ‘প্রিয়তমা’ ছবিটি বানাবেন হিমেল আশরাফ। অনুষ্ঠানে উপস্হিত ছিলেন গুণী চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ, মালেক আফসারি, চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু।

কিছদিন আগেও দেশীয় পরিচালকদের সাথে শাকিব খানের দ্বন্দ্ব ছিল চরমে। যে বদিউল আলম খোকন শাকিব খানের বিরুদ্ধে অ্যাকশনে গিয়েছিলেন সংগঠনের স্বার্থে, তিনিই এখন শাকিবের কাছের মানুষ। এছাড়াও শাকিবের শুরুর দিকের নির্মাতাদেরও শাকিব সম্মান করছেন গুরুত্ব দিচ্ছেন। যার ফলাফল এখন সামনে। শাকিব খানের নতুন চার ছবির ঘোষণায় চলচ্চিত্র সংশ্লিষ্টদের মধ্যে আনন্দের সুবাতাস বইছে।

বর্তমানে শাকিব খান জাকির হোসেন রাজুর ‘মনের মত মানুষ পাইলাম না’। এই ছবির কাজ শেষ হলে নতুন ছবিগুলোর কাজ ক্রমান্বয়ে শুরু হবে বলে জানান শাকিব খান।

শাকিব খান বলেন, এখন যে ছবিটার কাজ করছি এটা শেষ করেই নতুন ছবিগুলোর শুটিং শুরু করবো। কিছু ছবির চিত্রনাট্য লেখা শেষ আর কিছু ছবির এখনও বাকি রয়েছে। এখনের সময়ের সাথে মিলিয়ে যুগোপযোগী ও ইন্টারন্যাশনাল মানের গল্পে এ সিনেমা গুলো নির্মিত হবে।  চলচ্চিত্র আমাকে নাম, যশ, খ্যাতি ও অর্থ সবই দিয়েছে। সুসময়ে যখন আমি সব পেয়েছি চলচ্চিত্রের এই দুঃসময়ে আমি তাকে ছেড়ে যেতে পারি না।

যা বললেন শাকিব খান-

 

মন্তব্য



সাতদিনের সেরা