kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

ডেলিভারি বয়ের কাজ করেন 'ভারত' এর এই অভিনেতা

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুন, ২০১৯ ১৭:১০ | পড়া যাবে ২ মিনিটে



ডেলিভারি বয়ের কাজ করেন 'ভারত' এর এই অভিনেতা

পেটের তাগিদে অনেক সময়ই পেশার সঙ্গে সমঝোতা করতে হয়। আগে রুজি রুটি ব্যবস্থা করে তবেই আমরা আমাদের ভালোলাগার কথা ভাবি। যেকারণে অনেক সময়ই আমরা আমাদের পছন্দের পেশাও বেছে নিতে পারি না। আর হয়ত ঠিক সেই কারণেই অভিনয়ের পাশাপাশি 'সুইগি'তে 'ডেলিভারি বয়'-এর কাজ করেন অভিনেতা চেতন রাও। 

ইনিই হলেন সেই অভিনেতা যিনি সালমানের 'ভারত' ছবিতে ছোট্ট একটি দৃশ্যে অভিনয় করেছেন। এমনকি 'সাবধান ইন্ডিয়া', 'দিল্লি ক্রাইম' সহ বেশকিছু টিভি সিরিজেও অভিনয় করেছেন চেতন। আবার পাশাপাশি পেটের তাড়নায় অভিনয়ের ফাঁকে 'সুইগি'তে 'ডেলিভারি বয়' এরও কাজ করেন তিনি।

অভিনেতা রাজেশ তৈলাং-ই এর টুইট থেকেই প্রথম এই অভিনেতার কথা প্রকাশ্যে আসে। এর পরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে চেতন রাওয়ের কথা।

নয়া দিল্লি কল্যাণপুরী এলাকার বাসিন্দা চেতন রাও। তবে শ্যুটিংয়ের জন্য সারা দেশের বিভিন্ন প্রান্তে গিয়েছেন চেতন। এপ্রসঙ্গে অভিনেতা চেতন রাও নিজে জানিয়েছেন, আমি হয়ত মাত্র ২-৩ মিনিটের কোনও চরিত্রে অভিনয়ের সুযোগ পাই। তবে এটা কোনও সমস্যা নয়, আমার ভালোলাগা, ইচ্ছা পূরণের জন্য এটাই যথেষ্ঠ।

চেতন রাওয়ের কথায়, 'আমার সব সময়ের জন্য অভিনেতা হওয়ার স্বপ্ন ছিল। তবে আমি কোনও প্রতিষ্ঠানে গিয়ে অভিনয় শিখব তার টাকা আমার কাছে ছিল না। তাই আমি টিভিকে আমার গুরু বানিয়ে নিয়েছি। টিভি দেখে দেখেই আমি এখন শিখি। প্রথমে তো আমায় কোনও চরিত্রে অভিনয়ের সুযোগও দেওয়া হত না। দিল্লিতে শ্যুটিং হলে স্পট বয়ের কাজ করতাম। সেটে অভিনেতাদের দেখেই শেখার চেষ্টা করতাম। বাড়িতে গিয়ে ডায়ালগ বলে অভ্যাস করতাম। এই করতে করতেই এখন আমি এখন ছোটখাটো চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছি। তবে এক্ষেত্রে তো বেশি টাকা পাই না। তাই পেট চালাতে ডেলিভারি বয়ের কাজ করি। তবে এখন ডেলিভারি দিতে গেলে অনেকে বলেন, আপনাকে কোথায় যেন দেখেছি! তখন খুব ভালো লাগে। হতে পারে আমি আজ ডেলিভারি বয়ের কাজ করছি, তবে একদিন আমি সুপারস্টার হব, এটাই আমার বিশ্বাস।

মন্তব্য



সাতদিনের সেরা