kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

ডাক্তারদের পূর্ণ সমর্থন করছি : শুভশ্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুন, ২০১৯ ১৬:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ডাক্তারদের পূর্ণ সমর্থন করছি : শুভশ্রী

এনআরএস কাণ্ডের জের, সারা দেশজুড়ে প্রতিবাদে মুখর চিকিৎসকরা। রাজ্যে একের পর এক হাসপাতালে গণ ইস্তাফা দিচ্ছেন চিকিৎসকরা। ভেঙে পড়েছে গোটা রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা। এরাজ্যের ডাক্তারদের সমর্থনে আন্দোলনে নেমেছেন দিল্লি, ব্যাঙ্গালোর সহ অন্যান্য রাজ্যের চিকিৎসকরাও। সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে নিন্দার ঝড়। মুখ খুলেছেন বুদ্ধিজীবীরাও।

চিকিৎসকের উপর এই হামলার প্রতিবাদে সরব হয়েছেন টলিপাড়ার তারকারাও। চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়ের উপর এধরনের আক্রমণের ঘটনার তীব্র নিন্দা করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, অপর্ণা সেন, রাজ চক্রবর্তী, অভিনেতা কৌশিক সেন, সাংসদ অভিনেতা দেব, জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন সহ অনেকেই। গোটা পরিস্থিতি নিয়ে এবার সরব হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। 

নিজের টুইটার হ্যান্ডেলে একদিন আক্রান্ত চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়, অন্যদিকে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত শিশুকে কোলে নিয়ে বাবার আর্তনাদের ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ডাক্তারদের আমি মন থেকে পূর্ণ সমর্থন করছি। আবার এই পাশের ছবিটা দেখে মনটা হুহু করে উটছে। কোথা থেকে আসছে এত হিংসা , এত রাগ? যার জন্য কিছু নির্দোষেরা শাস্তি পাচ্ছে ।। মানুষ জাত কে উচ্চতর ভাবা হয়, সত্যি কি আমরা তাই?

 ডাক্তারদের আমি মন থেকে পূর্ণ সমর্থন করছি। আবার এই পাশের ছবিটা দেখে মনটা হুহু করে উটছে। কোথা থেকে আসছে এত হিংসা , এত রাগ? যার জন্য কিছু নির্দোষেরা শাস্তি পাচ্ছে। মানুষ জাত কে উচ্চতর ভাবা হয়, সত্যি কি আমরা তাই?

এদিকে শুক্রবারই চিকিৎসকদের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন শুভশ্রীর স্বামী তথা পরিচালক রাজ চক্রবর্তী। চিকিৎসকদের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা সাংসদ দেব। 

মন্তব্য



সাতদিনের সেরা