kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

ফেমিনার প্রচ্ছদে শিল্পা

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুন, ২০১৯ ১১:২৯ | পড়া যাবে ১ মিনিটে



ফেমিনার প্রচ্ছদে শিল্পা

অভিনেত্রী শিল্পা শেঠি ভারতের জনপ্রিয় ম্যাগাজিন ফেমিনার প্রচ্ছদে জায়গা করে নিয়ে ফের আলোচনায় এলেন। টাইমস অব ইন্ডিয়া জানায়, ৪৪ বছর বয়সী এ অভিনেত্রী ফেমিানর জুন সংখ্যায় প্রকাশিত প্রচ্ছদে মডেল হয়েছন শিল্পা। 

প্রচ্ছদের সেই ছবি তার টুইটারে শেয়ার করেছেন তিনি নিজেই। ফেমিনার প্রচ্ছদে ঠাঁই পাওয়ায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাতে ভোলেননি 'বাজিগর' খ্যাত এ অভিনেত্রী।

মডেলিং ক্যারিয়ার থেকে দ্রুত সুযোগ পেয়েছিলেন বলিউডে। শাহরুখ খানের সঙ্গে 'বাজিগর', অক্ষয় কুমারের সঙ্গে 'জানোয়ার', অনিল কাপুরের সঙ্গে 'রিস্তে'সহ বলিউডের প্রায় সব নায়কের সঙ্গে অনেক ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তারপর আর পিছে ফিরে তাকাতে হয়নি। তবে এখন সেভাবে বড় পর্দায় সচরাচর দেখা মিলছে না এক সময়ের ঝড় তোলা এ নায়িকা। 

View this post on Instagram

And it’s out..Yaaaayyy! June Cover girl for @feminaindia! @tanyachaitanya27 we melted in the heat but all well worth the sweat😅😓Thankyouuuu for convincing me.. It’s a Sizzling Cover!! 🤪😂He he he .. #femina #covergirl #poser #swimsuit #heat #summervibes #gratitude #hot #fitness #motivation #yoga #bodypositivity #fitabulous

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty) on

মন্তব্য