kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

আবারও পর্দায় ফিরছেন সুস্মিতা

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুন, ২০১৯ ১১:৪০ | পড়া যাবে ২ মিনিটে



আবারও পর্দায় ফিরছেন সুস্মিতা

সুস্মিতা সেন ফের কবে দর্শকদের সামনে ফিরবেন? এই প্রশ্নটা যেন প্রতিনিয়তই ঘোরাফেরা করছে ভক্তদের মনে। বরাবরই জীবনে বোল্ড সিদ্ধান্ত নেওয়ার জন্য অনেকের কাছেই তিনি ভীষণই পছন্দের একজন নায়িকা। বিশেষ করে অনেক মেয়ের কাছেই সুস্মিতা সেন যেন 'আইডল'। তবে সেই সুস্মিতাই বহুদিন হল সিনেমার পর্দা থেকে দূরেই রয়েছেন। আপাতত তিনি দুই মেয়েকে নিয়ে সময় কাটাতেই ব্যস্ত। 

সম্প্রতি, ফিল্ম সমালোচক রাজীব মসন্দের একটি শো-তে এসে সুস্মিতা জানান তিনি ফেরার পরিকল্পনা করছেন। তবে সিনেমার পর্দায় নয়। দেশের অন্যতম দুটি সেরা প্লার্টফর্মে ভীষণই অন্যধরনের দুটি প্রজেক্ট নিয়ে তাঁর কথা চলছে। এমনকি খুব শীঘ্রই হয় সেই দুটির একটির জন্য তিনি হয়ত শ্যুটিংও শুরু করবেন।

তবে সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করেছেন প্রাক্তন মিস ইউনিভার্স। ক্যাপশানে লিখেছেন, ''Makeup, hair, lights & that mirror made of antique glass. ROUND TWO…I prep for my return to class!!! #sharing #reflections #emotions #backtobasics #duggadugga I love you guys!”  '' অর্থাৎ ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। সুস্মিতার ক্যাপশান থেকে মনে হচ্ছে, খুব সম্ভবত সুস্মিতার কামব্যাক প্রজেক্টের নাম খুব সম্ভবত 'রাউন্ড টু'।

সুস্মিতার এই ছবির নিজে এক ভক্ত কমেন্ট করেছেন, ৪৩ বছর বয়সে আবার নতুন করে শুরু! তার উত্তরে সুস্মিতা লিখেছেন, '' হ্যাঁ ৪৩, এই বয়সেই আমি আবার নতুন করে শুরু করতে চাই, শিখতে চাই। কাজ ও শেখা কখনওই শেষ হয় না, যতক্ষণ না আমরা নিজেরা বলি যে এটা শেষ হয়েছে। ''

তবে তিনি কেন এতদিন ব্রেক নিয়েছিলেন? এই প্রশ্নের উত্তরে 'রাজিব মসন্দ'-এর শোতে এসে সুস্মিতা জানিয়েছিলেন, তিনি রিনি ও আলিশাকে সুন্দর করে বড় করতে চেয়েছিলেন। তাঁদের বড় হয়ে ওঠার প্রতিটা মুহূর্তের সাক্ষী থাকতে চেয়েছিলেন। তবে রিনি ও আলিশা এখন অনেকটাই বড় হয়েছে, তাই তিনি আবারও কাজে ফিরতে চান। প্রসঙ্গত, শেষবার সুস্মিতাকে দেখা গিয়েছিল কাজলের সঙ্গে 'নো প্রবলেম', পাশাপাশি 'নির্বাক' ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা