kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

অক্ষয়ের জায়গায় ভিকি

কালের কণ্ঠ অনলাইন   

৯ জুন, ২০১৯ ১৯:১৩ | পড়া যাবে ২ মিনিটে



অক্ষয়ের জায়গায় ভিকি

 তামিল সুপারস্টার অজিত অভিনীত 'ভীরম'-এর হিন্দি রিমেক করতে যাচ্ছেন পরিচালক ফারহাদ সামজি। ছবির নাম 'এলওএল: ল্যান্ড অফ লুঙ্গি'। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করার কথা ছিল  অক্ষয় কুমারের। কিন্তু ছবিটি থেকে তিনি সরে দাঁড়িয়েছেন বলে খবর।

'পিঙ্কভিলা' ওয়েবসাইটের খবর অনুযায়ী, অক্ষয়ের হাতে একগাদা কাজ। ব্যস্ততার কারণে ছবিটির জন্য সময় দিতে পারছেন না খিলাড়ি কুমার। ইতিমধ্যেই 'সূর্যবংশী', 'লক্ষ্মী বম্ব' ও 'দি এন্ড' ছবিতে অভিনয় করছেন অক্ষয়। সে কারণে তাঁকে 'এলওএল: ল্যান্ড অফ লুঙ্গি' ছবিটি ছাড়তে হচ্ছে। 

সে কথা প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে জানিয়ে আক্কি বিকল্প অভিনেতা খোঁজার পরামর্শ দিয়েছেন। সূত্রের খবর, নির্মাতারা ভিকি কৌশলকে অক্ষয়ের পরিবর্তে ছবিতে নেওয়ার কথা ভাবছেন। 

উরি: দ্যা সার্জিকাল স্ট্রাইকের পর দেশের তরুণীদের মধ্যে জনপ্রিয়তা বেড়েছে ভিকির। কয়েক মাস আগে পরিচালকের সঙ্গে সাক্ষাতপর্বে ছবিটি নিয়ে আগ্রহও প্রকাশ করেছেন তিনি। তবে তাঁর ঝুলিতেও রয়েছে বেশ কয়েকটি ছবি। উধম সিং-এর বায়োপিকে দেখা যাবে ভিকিকে। 

এছাড়াও রয়েছে করণ জোহরের  'তখত্'। ওই ছবিটি মুক্তি পাবে সম্ভবত চলতিবছরের শেষে অথবা ২০২০ সালের জানুয়ারিতে। জানা গিয়েছে, ব্যস্ততার মাঝেও ল্যান্ড অফ লুঙ্গির জন্য সময় বের করতে অসুবিধা হবে না ভিকির। ল্যান্ড অফ লুঙ্গির মূলত অ্যাকশন-কমেডি। সই করলে প্রথমবার এই ধরনের ছবিতে দেখা যাবে ভিকিকে। জিনিউজ

মন্তব্য