kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

ডেটিং করেও ধরা না খাওয়ার কৌশল জানিয়ে দিলেন তারকা

কালের কণ্ঠ অনলাইন   

৯ জুন, ২০১৯ ১৩:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ডেটিং করেও ধরা না খাওয়ার কৌশল জানিয়ে দিলেন তারকা

এমবিএন এর একটি জনপ্রিয় অনুষ্ঠান 'হুন ম্যান জাং ইয়ুম'। সেখানে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় অভিনেত্রী, গায়িকা এবং টেলিভিশন উপস্থাপিকা সান্দ্রারা পার্ক তার ডেটিং ইতিহাস উন্মোচন করেছেন। 

সেখানে সঞ্চালক কিম সাং জু প্রশ্ন রাখেন, এটা কি সত্য যে আপনি কেবলই তারকাদের সাথে ডেটিং করেছেন? তখন সান্দ্রারা উত্তরে বলেন, আমি ২০ বছর বয়সে বিনোদন দুনিয়ার পা রাখি। আর তার পর থেকেই কেবল সেলিব্রিটিদের সাথেই ডেটিং করেছি। 

সুন্দরী তারকার এমন উত্তরে চমকে যান সঞ্চালক। তিনি আবারো প্রশ্ন রাখেন, কর্মক্ষেত্রের জন্যেই কি তাহলে কেবলই তারকাদের সাথে ডেটিং? যাদের সাথে রোমান্সপূর্ণ সময় কাটিয়েছেন তাদের সবাই কি মডেল-অভিনেত্রী, নাকি ঠিক আপনার পেশার মানুষ? 

তাদের প্রায় সবাই আমার ক্ষেত্রেরই মানুষ, বলেন সান্দ্রারা। গায়িকা হিসেবে কোথাও গেলে অন্য গায়কদের সাথে আমার পরিচয় হয়, আলাপ হয় এবং চোখে চোখে কথাও হয়। সে সময় প্রাকৃতিকভাবেই অনেক কিছু ঘটে যায়। বছর শেষে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রায় ১০০ গায়ক-গায়িকার দেখা হয়। একসাথে ক্রিসমাস উদযাপনও হয়ে ওঠে। 

এরপর উপস্থিত অতিথিদের প্রশ্ন ছিল, কিন্তু আপনি একবারও ধরা পড়েননি কেন? ডেট করা মানেই তো মজার খাবার আছে এমন রেস্টুরেন্টে যাওয়া ইত্যাদি। সম্ভবত আপনি অতি গোপনীয়তা বজায় রেখে চলেছেন। এ সময় গড এর গায়ক পার্ক জুন হাইয়ুং কৌতুক করে বলেন, দুজন ডেটিং করছিলেন, তখন আপনারা ছাড়া এটা কেউ জানে না এ বিষয়ে কি আপনি নিশ্চিত? 

সান্দ্রারার জবাব ছিল, ধরা না পড়তে চাইলে আপনাকে সাইবারপ্রেমী হতে হবে। আমরা বেশিরভাগ সময়ই গাড়িতে বসেই ডেটিং করেছি। কখনো রেস্টুরেন্টে খেতে যাইনি। আবার কখনো খাবার বাইরে থেকে অর্ডারও করিনি। অবশ্য অনেক সময়ই বেশ ক্ষুধার্ত ছিলাম। 
সূত্র: সুম্পি 

মন্তব্য



সাতদিনের সেরা