kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

তৌসিফ-তাসনুভা তিশার 'ভুল প্রেম'

কালের কণ্ঠ অনলাইন   

৯ জুন, ২০১৯ ১২:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



তৌসিফ-তাসনুভা তিশার 'ভুল প্রেম'

মিতু আর জয়া। দুই বান্ধবী। রবিন, রিতু , সাইফ , ঐশী একই ব্যাচের স্টুডেন্ট। একই বিষয় একই ক্যাম্পাস। সেই সূত্রেই চারজনের বন্ধুত্ব। এদের মধ্যে রবিন আর রিতুর প্রেমের সম্পর্ক। সাইফ আর ঐশীর মধ্যে তাই । তবে চারজন মিলে ক্যাম্পাস মাতিয়ে রাখে । মাতিয়ে রাখে নিজেদের বন্ধুত্ব । মাঝে মধ্যে ঘুরতে যায়। কিন্তু বড়লোকের ছেলে সাইফের সাথে পেরে উঠে না গ্রাম থেকে উঠে আসা রবিন। তাল মেলাতে রাইড শেয়ারিং এর গাড়ি চালায় । নিজের নয় অন্য লোকের কাছ থেকে গাড়ি নিয়ে চালায় সবার চোখের আড়ালে । ক্লাস , আড্ডাবাজি প্রেম আর লুকিয়ে রবিনের গাড়ি চালানো মিলেই চলতে থাকে এই চারজনের গল্প। 

একদিন রবিনের মা অসুস্থ বলে গ্রামের বাড়ি যায় রবিন। ফিরে এসে চুপচাপ গ্যারেজ থেকে গাড়ি নিয়ে বের হয়। সেই গাড়ির যাত্রী হয় তার বন্ধু সাইফ ও প্রেমিকা রিতু। দুজনের কেউ টের পায় না চালকের আসনে রবিন। দুজন গল্প করছে । যে গল্পের সন্দেহ বাড়ে রবিনের । বুঝা যায় বড় একটা ঘটনা ঘটিয়ে ফ্ল্যাট থেকে নেমেছে দুজন।

কথা হারিয়ে ফেলে । দুজনকে নামিয়ে দিয়ে হু হু করে কাঁদে । এটাও সম্ভব ? তার অনুপস্থিতির সুযোগ নিয়ে এভাবে দুজন .....। আর মানতে পারে না রবিন। রবিন আর কোনো আস্থা ও বিশ্বাস রাখতে পারে না বন্ধুদের ওপর। সব ছেড়ে ছুড়ে পালাতে চায়। কিন্তু তখনই সামনে আসে আসল ঘটনা। ঈদের এই নাটকের নাম 'ভুল প্রেম।' 

অপূর্ণ রুবেলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন লুৎফর রহমান সোহেল। নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তাসনুভা তিশা, নুসরাত জান্নাত রুহী, ফারহাদ বাবু , রাসেল প্রমুখ। নাটকটি প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন রাত সাড়ে ১১ টায় এটিএন বাংলায়। 

মন্তব্য



সাতদিনের সেরা