kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

আফসোস করছেন না তো রাজ?

কালের কণ্ঠ অনলাইন   

২৭ মে, ২০১৯ ১৬:৩১ | পড়া যাবে ২ মিনিটে



আফসোস করছেন না তো রাজ?

কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী বিয়ে করেছেন চিত্রনায়িকা শুভশ্রীকে। অনেক জল্পনা-কল্পনা শেষে আবার অনেকটা আকস্মিকভাবেই ঘোষণা দিয়ে এই বিয়ের আয়োজন শুরু হয়। 

শুভশ্রীর সঙ্গে প্রেমের আগে দীর্ঘদিন জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক ছিল কলকাতার এই পরিচালকের। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর শুভশ্রীর প্রেমে মশগুল হয়ে পড়েন রাজ। তবে এই সম্পর্কের মাঝেও ভাঙনের সুর দেখা গিয়েছিল।
মাঝে কলকাতার বিভিন্ন গণমাধ্যমে খবর রটে প্রেম ভেঙে যাওয়ায় আত্মহত্যার চেষ্টা করেছেন শুভশ্রী। পরে অবশ্য শুভশ্রী ফেসবুক লাইভে এসে নিজেই জানান দেন, কিচ্ছু হয়নি তার। তিনি খুব ভালো আছেন।

মজার ব্যাপার হলো, রাজের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকাকালীন বিষয়টি স্বীকার করেননি মিমি। কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়ার পরেই প্রথমবার মুখ খোলেন তিনি। দু’জনের সম্পর্কের তিক্ততার কথা তখনই ধারণা করা যায়। আর রাজের কারণে আত্মহত্যার চেষ্টা করেছিলেন মিমি চক্রবর্তীও। 

ইন্ডাস্ট্রিতে রটে, আবার ঘনিষ্ঠ হয়েছেন রাজ-মিমি। বিষয়টি রাজের কাছে জানতে চান শুভশ্রী। রাজও তাকে সরাসরি বলে দেন- তিনি এই সম্পর্ক আর এগোতে পারবেন না। শুনে মানসিক ভাবে ভেঙে পড়েন শুভশ্রী। এই জটিল আবর্তে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মিমি। তাকে হাসপাতালে নিয়ে সুস্থ করে আনেন রাজ নিজেই। 

সেসব খবর পুরনো হয়েছে। সেই মিমি আর এখনকার মিমির মধ্যে পার্থক্যও অনেক। কেননা রাজ শেষ পর্যন্ত শুভশ্রীকেই বিয়ে করেন। আর এদিকে মিমিকে নিজেকে শক্ত রাখেন। সাম্প্রতিক সময়ে মিমি ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল থেকে মনোনয়ন পান। আর প্রথমবারেই তিনি ছক্কা হাঁকিয়েছেন। কলকাতার যাদবপুর থেকে তিনি জয় পেয়েছেন। ভেঙে দিয়েছেন যাদবপুরের সমস্ত প্রচলিত মিথ।

তবে মিমির এই জয়ে অন্য একটি কথা ঘুরেফিরে আসছে আর তা হলো রাজ চক্রবর্তীর নাম। শুভশ্রী নাকি মিমি কাকে বিয়ে করবেন? দ্বিধাদ্বন্দ্বে ছিলেন রাজ। অন্তত ভারতীয় গণমাধ্যমের একাধিক খবরে এমন তথ্য উঠে এসেছে বিভিন্ন সময়। শেষ পর্যন্ত শুভশ্রীকে বিয়ে করেছেন এই নির্মাতা। কিন্তু নেটিজেনরা এখন খোঁচা দেয়ার চেষ্টা করছেন ঠিক এমনভাবে- 'মিমি তো এখন সংসদ সদস্য, আফসোস করছেন না তো রাজ?' 

বলা তো যায় না, হাজার হলেও সাবেক প্রেমিকা এখন সংসদ সদস্য। 

মন্তব্য



সাতদিনের সেরা