kalerkantho

বুধবার। ১৯ জুন ২০১৯। ৫ আষাঢ় ১৪২৬। ১৫ শাওয়াল ১৪৪০

মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে আসছেন সিনেমায়

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মে, ২০১৯ ১৪:০২ | পড়া যাবে ২ মিনিটে



মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে আসছেন সিনেমায়

বলিউডে এই বছর একের পর এক অভিষেক করছেন তারকাসন্তানেরা। গত বছর জাহ্নবী, ঈশান, সারা আলি খানের পরে নজরে রয়েছেন সানি দেওলের ছেলে করণ, চাঙ্কি পান্ডের মেয়ে অনন্য়া পান্ডে, পূজা বেদির মেয়ে আলাইয়া ফার্নিচারওয়ালা। কিন্তু বাঙালি দর্শকের কাছে এঁদের সবার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ হবে মিঠুন চক্রবর্তীর ছেলে নমশী চক্রবর্তীর অভিষেক।

পরিচালক রাজকুমার সন্তোষী-র ছবি ‘ব্যাডবয়’ দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন নমশী। ছবির প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আমরিনও অভিষেক করবেন ওই ছবিতে। নমশীকে এক ঝলক দেখলে সেই তরুণ বয়সের মিঠুন চক্রবর্তীর কথাই মনে পড়ে যায়। নিঃসন্দেহে দর্শকের উৎসাহ থাকবে তাঁর প্রথম ছবি নিয়ে।

তবে শুধুমাত্র তারকাপুত্র হওয়ার কারণেই যে নমশীকে কাস্টিং করা হয়েছে, তা একেবারেই নয়। সাজিদ কুরেশি সংবাদমাধ্য়মকে জানিয়েছেন, নমশী ও আমরিন দুজনকেই দীর্ঘ বাছাই পর্বের মধ্য়ে দিয়ে যেতে হয়েছে। দুজনকে নিয়েই যথেষ্ট আশাবাদী তিনি।

এই ছবিতে নমশীর কাস্টিং যখন চূড়ান্ত হয়, তখন চিকিৎসার জন্য় মিঠুন চক্রবর্তী ছিলেন বিদেশে। দেশে ফেরার পরে তাঁর সঙ্গে ছবি নিয়ে বিশদে আলোচনা হয়েছে বলেই জানিয়েছেন সাজিদ। তবে ছবির গল্প নিয়ে এখনই খুব বেশি কথা বলতে চান না তিনি। যদিও একটা ইঙ্গিত দিয়েছেন।

সংবাদমাধ্যমের কাছে সাজিদ জানিয়েছেন যে ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ এবং ‘অজব প্রেম কি গজব কাহানি’ ধাঁচের ছবি হতে যাচ্ছে। রাজকুমার সন্তোষীর ছবি মানেই বেশ কিছু মনে রাখার মতে সংলাপ থাকবে নিশ্চয়ই।

মিঠুন চক্রবর্তীর সব ছেলেমেয়ের মধ্যে নমশীই সবচেয়ে ছোট। এর আগে শোনা গিয়েছিল যে মেয়ে দিশানীও অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে চলেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা