kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

সালমানের কালো তালিকাভূক্ত

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মে, ২০১৯ ১২:০১ | পড়া যাবে ২ মিনিটে



সালমানের কালো তালিকাভূক্ত

ভালোর ভালো, খারাপের খারাপ—সালমান খান সম্পর্কে বলিউডে বহুল প্রচলিত বাক্য এটি। বলা হয়, তিনি যখন কারো ওপর নাখোশ হন তার শেষ দেখে ছাড়েন। যেমনটা হয়েছে অরিজিৎ সিংয়ের ক্ষেত্রে। গায়কের করা এক মন্তব্যে ভাইজান এমনই খেপেছিলেন যে মাফ চেয়েও পার পাননি অরিজিৎ। সালমানের অলিখিত কালো তালিকাভুক্ত হয়েছেন। 

একই পরিণতি সম্ভবত হতে যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ারও। ঘটনার সূত্রপাত গেল বছর। বিয়ের জন্য ‘ভারত’-এর শুটিং শুরুর মাত্র কয়েক দিন আগে ছবি থেকে বেরিয়ে যান অভিনেত্রী। তখন থেকেই প্রিয়াঙ্কার ওপর গোস্বা সালমানের। এতটাই যে বছর পার হয়ে গেলেও কমেনি। ‘ভারত’-এর মুক্তি উপলক্ষে সংবাদ সন্মেলনে তা রাখঢাক না রেখেই প্রকাশ করেছেন ভাইজান, ‘শুটিংয়ের মাত্র পাঁচ দিন আগে সে আমার সঙ্গে দেখা করে বলে ছবিটি করতে পারছে না। কারণ শিগগিরই বিয়ে করবে। আমি বলেছিলাম, কোনো সমস্যা নেই। আমরা তোমার সুবিধা অনুযায়ী নতুন করে দিনক্ষণ ঠিক করব। কিন্তু সে রাজি হয়নি। বলেছে বিয়েতে কত দিন লাগবে তার ঠিক নেই।’ 

সিরিয়াস ভঙ্গিতে উত্তর দিতে দিতে হঠাৎ বিষয়টি নিয়ে মজাও করেন সালমান, ‘আরে ভাই, লোকে তো ভারতের জন্য নিজের স্বামীকেও ছেড়ে আসে।’ প্রিয়াঙ্কা সরে যাওয়ার পর ‘ভারত’-এ যুক্ত হন ক্যাটরিনা কাইফ। যা নিয়ে দারুণ আনন্দিত অভিনেতা, ‘ধন্যবাদ প্রিয়াঙ্কা, যা হয় ভালোর জন্যই হয়। ও না সরে গেলে ক্যাটরিনাকে আমরা কিভাবে পেতাম।’ ফের প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করবেন কি না, সংবাদ সন্মেলনে সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি সালমান। তবে তাঁর ঘনিষ্ঠজনরা বলছেন, সে আশা সুদূর পরাহত!

মন্তব্য



সাতদিনের সেরা