kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

'মাঝে মাঝেই তোমার কথা মনে হয়'

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০১৯ ১৫:২৪ | পড়া যাবে ২ মিনিটে



'মাঝে মাঝেই তোমার কথা মনে হয়'

আজ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদের প্রথম মৃত্যুবার্ষিকী। গত বছরের এই দিনে তিনি পৃথিবীর মায়া ছেড়ে চলে যান। প্রয়াত ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ ছিলেন বহু গুণের মানুষ। মিষ্টি হাসি আর প্রাণবন্ত অভিনয়ে তিনি মাতিয়ে রাখতেন টেলিভিশনের পর্দা। অভিনেত্রী হিসেবে দেশের মানুষের কাছে পরিচিত হলেও তিনি সাংবাদিকতা ও উপস্থাপক হিসেবেও তার দক্ষতার পরিচয় রেখেছেন।

বহু গুণের অধিকারী এই কৃতি মানুষটি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর শেষ করে সাংবাদিকতায় যুক্ত ছিলেন দীর্ঘদিন। কাজ করেছেন ভোরের কাগজ, প্রথম আলোসহ বিভিন্ন পত্রিকায়। কলাম লিখেছেন আনন্দ ভুবন ম্যাগাজিনে।

আজকের এই দিনে সহকর্মীরা স্মরণ করেছেন প্রিয় এই অভিনেত্রীকে। তানভীন সুইটি নিজের ফেসবুক হ্যান্ডেলে তাজিনের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে জানিয়েছেন ভালোবাসা। লিখেছেন, 'তাজিন আহমেদ। এক বছর হলো তুমি আমাদের ছেড়ে চলে গেছো। অনেক ভালো মনের মানুষ ছিলো তুমি,ভালো মানুষ গুলোকে কখনো ভুলতে পারি না... এরা শুধু সবার জন্য করে যায়, এদের জন্য কেউ করে না। মাঝে মাঝেই তোমার কথা মনে হয়। সবসময় দোয়া করি, যেখানে থাকো ভালো থেকো বোন। অনেক ভালোবাসা রইলো।'

মন্তব্য



সাতদিনের সেরা