kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

ইমরানের নতুন গানে ভিন্ন স্বাদের মিউজিক ভিডিও

অনলাইন ডেস্ক   

২২ মে, ২০১৯ ১৩:১৮ | পড়া যাবে ২ মিনিটে



ইমরানের নতুন গানে ভিন্ন স্বাদের মিউজিক ভিডিও

ঈদকে সামনে রেখে দেশের শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক থেকে প্রকাশিত হতে যাচ্ছে সময়ের জনপ্রিয় ও আলোচিত কণ্ঠশিল্পী ইমরান এর একটি নতুন একক গান। 'কে তোমাকে এতো ভালোবাসতে পারে' শিরোনামের গানটির কথা লিখেছেন তারকা গীতিকার আহমেদ রিজভী।

আগামীকাল ২৩ মে রাত ৮টায় সাউন্ডটেক এর ইউটিউব চ্যানেল থেকে অবমুক্ত হবে গানটির নান্দনিক মিউজিক ভিডিও।

গানটি প্রসঙ্গে গীতিকার আহমেদ রিজভী বলেন, কিছু কিছু গানের কথা হঠাৎ করেই মাথায় আসে আর তা মনে দাগ কেটে যায়। 'কে তোমাকে আমার মতো এতো ভালোবাসতে পারে'- এই গানটির কথাও তেমনই। আমি চেয়েছিলেন গানটি ডুয়েট গাওয়া হোক। কিন্তু ইমরান চাইল গানটি একা গাইতে। এবং গানটি ওর বেশ পছন্দও হয়েছে। গানটির সুর ও সংগীত করেছেন কিশোর। আর এটির গিটার ডিজাইন ও অ্যারেঞ্জমেন্টের দায়িত্বে ছিলেন কলকাতার রাজা চৌধুরী। আর মিক্স-মাস্টার করেছেন সিধু। আর গানটির একটি বর্ণাঢ্য মিউকিজ ভিডিও নির্মাণ করেছেন প্রতিভাবান নির্মাতা ভিকি জাহেদ।

নির্মাতা ভিকি জাহেদ বলেন, এই একটি গল্পনির্ভর মিউজিক ভিডিও। গান ও মিউজিক ভিডিওর মাধ্যমে সমাজের একটি 'কালো অধ্যায়'কে তুলে ধরা হয়েছে। তবে সে কালো অধ্যায়টি কী- তা জানার জন্য ইমরানভক্তদের আগামীকাল রাত ৮টা পর্যন্ত অপেক্ষা করতে হবে। এটি একটি ডিফরেন্ট টাইপের গান। গানের কথা, সুর-সংগীত, অ্যারেঞ্জমেন্ট- সবই শ্রুতিমধুর। মিউজিক ভিডিওতে ইমরানের সাথে স্ক্রিন শেয়ার করেছেন কেয়া আক্তার পায়েল। মিউজিক ভিডিওটি উত্তরা, দিয়াবাড়ি, তিন শ ফিট ও কাঞ্চন ব্রিজ এলাকার বিভিন্ন লোকেশনে চিত্রায়িত। চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন বিদ্রোহী দীপন ও সম্পাদনা করেন সাইফ রাসেল। 

গান এবং মিউজিক ভিডিওটি সবার ভালো লাগবে বলেই আশা করেন এই তরুণ ও প্রতিভাবান নির্মাতা।

মন্তব্য



সাতদিনের সেরা