kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

'তুমিই আমাদের কাছে গোল্ডেন গিটার'

কালের কণ্ঠ অনলাইন   

২০ মে, ২০১৯ ১৬:০৬ | পড়া যাবে ৩ মিনিটে



'তুমিই আমাদের কাছে গোল্ডেন গিটার'

জি বাংলার ‘সারেগামাপা’য় নোবেল এবার গাইলেন কলকাতার জনপ্রিয় ‘বাইশে শ্রাবণ’ ছবির গান ‘এই শ্রাবণ’। গানটি গাওয়ার পর বিচারক মোনালি ঠাকুর ও শ্রীকান্ত আচার্য বেশ ভালো মন্তব্য করলেন। কিন্তু অন্য আরেক বিচারক শান্তুনু মৈত্রকে দেখা যায় গানটির চুলচেরা বিশ্লেষণ করতে।

নোবেল ‘এই শ্রাবণ’ গানটি গেয়ে বিচারকদের কাছ থেকে ৩০ নম্বরের মধ্যে ২৯ নম্বর পেয়েছেন। এক নম্বর কম দিয়েছেন শান্তুনু মৈত্র। শান্তুনু মৈত্রর মতে, নোবেলের দুয়েক জায়গায় একটু সমস্যা হয়েছিল গানটি গাইতে। সেই জায়গাগুলো ঠিক থাকলে আজকেও নোবেল গোল্ডেন গিটার পেতেন। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে।

অর্পা দত্ত নামের একজন লিখেছেন, আজকাল দেখলাম নোবেলের গানে গোল্ডেন না দিলে জাজ দের নিয়ে অনেকেই খারাপ মন্তব্য করছেন। আসলে আপনাদের সমস্যাটা কোথায় জানেন। নিজেদের দেশটাকে তো এইসব করে বাজে করছেনই অন্যদের দেশকে নিয়ে এখন পড়ছেন৷ যেখানে নোবেল নিজেই বলছে আমি কিছুদিন গানটা মন দিয়ে করি নি। এর জন্য আমি ফুল মার্কস পাইনি। সেখানে আপনাদের এত পেইন কোথায় হচ্ছে? এসব দেখলে পরেরবার বাংলাদেশের কাউকে সারেগামাপাতে চান্স দেওয়ার আগে জি বাংলা ১০ বার চিন্তা করবে শুধু মাত্র আপনাদের জন্য। আমি নিজেই নোবেলের গানের ভক্ত।

আর অনেকেই দেখছি জাজদের দিকে আঙ্গুল তুলছেন, ভুল টা শুধরে দিলেই কিন্তু পরবর্তীতে ভালো হবে।যারা এগুলো বলছেন তারা একটা গন্ডিতে আবদ্ধ। আপনাদের ক্ষমতা নেই বৃহত্তর ভাবনার। আপনারা এত্তো বোঝেন জানলে জি বাংলা আপনাদের কেই জাজ হিসেবে রাখতো। নিজেদের মানসিকতা বদলান শান্তি পাবেন। আমাদের দেশের মান সম্নানটা দয়া করে ডুবাবেন না।

নোবেলের একজন ভক্ত লিখেছেন, গোল্ডেন গিটারের প্রয়োজন নেই তুমিই আমাদের কাছে গোল্ডেন গিটার নোবেল ভাইয়া। টহা নামের এক ভক্ত বলছেন, নোবেল তুমি ভালো গান গেয়েও গোল্ডেন গিটার না পাইলে আমার খুব ভালো লাগে।

পরাগ মাহমুদ নামের একজন লিখেছেন, সারেগামার এখন যে সব এপিসোড গুলো হবে সেগুলো খুবই বিপদজনক। গতকাল তন্ময় বাদ পড়ে গেল। বাকি আছে আর ৯ জন। গোল্ডেন গিটার ছাড়া কোনও রক্ষা নাই নোবেল ভাই। লাস্ট ৫-৬ টা এপিসোড তেমন আশানুরূপ হয়নি,তাই এবার চিন্তা হচ্ছে। ২৯ পেলেও সমস্যা হয়ে যাবে।
 
নোবেল ভাইকে ১ নম্বর কম দিছে তাতে কি হইছে নেক্সট টাইম আরো ভালো করবে এবং গোল্ডেন গিটার পাবে ইনশাল্লাহ

নূর হোসেন নামের এক ভক্ত লিখেছেন, নোবেল বাদ পড়লে আমি খুশি কারণ আমি আর জি বাংলা সারেগামাপা দেখতে হবে না শুধু নোবেলের গানের জন্য আমি সারেগামাপা দেখি,আর আমি একজন প্রবাসী সারাদিন কাজ করতে হয় আর মনে মনে টেনশন করতে হয় নোবেলকে নিয়ে। নোবেল বাদ পরলে আমার আর কাউকে নিয়ে টেনশন করতে হবে না।ব


খবরটি ইউনিকোড থেকে বাংলা বিজয় ফন্টে কনভার্ট করা যাবে কালের কণ্ঠ Bangla Converter দিয়ে

মন্তব্য



সাতদিনের সেরা