kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

রবীন্দ্রসঙ্গীত শিল্পী শাওনের আত্মহত্যা!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মে, ২০১৯ ১৭:০২ | পড়া যাবে ২ মিনিটে



রবীন্দ্রসঙ্গীত শিল্পী শাওনের আত্মহত্যা!

রবীন্দ্রসঙ্গীত শিল্পী ফারহানা ইয়াসমিন শাওন (৩৬) আত্মহত্যা করেছেন। আজ রবিবার দুপুরে খুলনা মহানগরের নিরালার কাশেম নগর ভাড়া বাসায় তিনি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

শাওন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের রবীন্দ্রসঙ্গীত শিল্পী ছিলেন। জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের ডুমুরিয়া শাখার সাধারণ সম্পাদক ও ডুমুরিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

শাওনখুলনা মহানগরের নিরালা আলকাতরা মিল এলাকার শেখ আব্দুল হাইয়ের মেয়ে ।  এক বোন ও এক ভাইয়ের মধ্যে শাওন বড়। ছোট ভাইয়ের নাম অয়ন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের খুলনা শাখার সহ-সভাপতি অ্যাডভোকেট মিনা মিজানুর রহমান বলেন, কাশেম নগরের একটি ভাড়া বাসায় এক বান্ধবীর সঙ্গে থাকতো। দুপুরের দিকে বাসায় একা থাকা অবস্থায় ফ্যানের সঙ্গে নিজের ওড়না পেঁচিয়ে ফাঁস দেন শাওন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। তার মরদেহ খুমেক হাসপাতাল মর্গে রয়েছে।

সম্মিলিত সাংস্কৃতিক জোট খুলনার যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম সেলিম বলেন, শাওন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সঙ্গে জড়িত ছিল। বছর খানের আগে স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়। তার কোনো ছেলে-মেয়ে নেই।

শাওনের মৃত্যুর বিষয়ে সংশ্লিষ্ট থানা পুলিশের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা