kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

'বিয়ে করিনি, আমাদের আঙটি বদল হয়েছে'

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মে, ২০১৯ ১৪:২৪ | পড়া যাবে ২ মিনিটে



'বিয়ে করিনি, আমাদের আঙটি বদল হয়েছে'

বৃহস্পতিবার রাতজুড়ে চিত্রনায়িকা ফাল্গুনি রহমান জলির বিয়ে বিষয় আলোচনা নিয়ে শোবিজপাড়ায় গুঞ্জন ওঠে। জলি নিজের ফেসবুক হ্যান্ডেলেও 'Got Married' স্ট্যাটাস দেন। এরপরই বিষয়টি চর্চিত হতে থাকে। এর কিছুক্ষণ পরেই জলি বেশকিছু যুগল ছবি ফেসবুকে পোস্ট করেন। সেখানে রিঙ পরানোর ছবি থাকলেও বিবাহের ছবি ছিল না।

'অস্বচ্ছ' এই বিষয়ে কথা হয় জলির সঙ্গে। তিনি কালের কণ্ঠকে বিয়ের বিষয়টি 'নাকচ' করে দিয়ে বলেন, 'আমাদের বিয়ে হয়নি। গতকাল এনগেজমেন্ট হয়েছে। ফেসবুক আমি তেমন বুঝি না, যার কারণে ভুলভ্রান্তি হয়েছে। আপনারা জানেন আমি ফেসবুক নিয়ে তেমন মাথা ঘামাই না।

এই অভিনেত্রী বলেন, নিকেতনের বাসায় দুই পরিবারের উপস্থিতিতে আংটি বদলের কাজ সম্পন্ন হয়েছে। তবে খুব শিগগির হবে।' কবে? এই প্রশ্নের জবাবে জলি একটু দম নিয়েই বললেন, '...দুই মাস, তবে এখনো তারিখ চূড়ান্ত হয়নি।'

জলি জানান, পাত্র আরাফাত রহমান কিশোরগঞ্জের ভৈরবে। রাজধানীর ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টসে (ইউল্যাব) ব্যাচেলর পড়ছেন পাশাপাশি বাবার ব্যবসদা দেখাশোনা করছেন। পাঁচ বছরের প্রণয় থেকে পরিণয়ের দিকে গাড়াচ্ছে সম্পর্ক।

জলির বর্ণিল অভিষেক হয় জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে। চিত্রনায়িকা মাহি অভিনয় ছেড়ে দেয়ার ঘোষণা দেয়ার অল্প কিছুদিন পরে জাজ মাল্টিমিডিয়া একই সাথে দুইজন চিত্রনায়িকাকে সকলের সাথে পরিচয় করিয়ে দেয়। এদের একজন ফাল্গুনি রহমান জলি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত যৌথ প্রযোজনার চলচ্চিত্র অঙ্গার ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালি পর্দায় জলির অভিষেক ঘটে।

বর্তমানে নিরবের বিপরীতে 'অফিসার রিটার্ন্স' ও 'ডেঞ্জার জোন' চলচ্চিত্র দু'টি মুক্তির তালিকায় রয়েছে। যদিও বেশ কিছু শুটিং বাকি রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা