kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

বান্ধবের মুক্তি ঈদের পর

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মে, ২০১৯ ১৭:৪২ | পড়া যাবে ২ মিনিটে



বান্ধবের মুক্তি ঈদের পর

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে সুজন বড়ুয়া পরিচালিত ‘বান্ধব’। ছবিটির কাহিনী ও সংলাপ লিখেছেন ম ম রুবেল। আর ছবিটি প্রযোজনা করেছে অনুপম কথাচিত্রের স্বত্বাধিকারী অনুপ কুমার বড়ুয়া ও আবুল বাশার।

ছবিটিতে অভিনয় করেছেন গাজী রাকায়েত, মৌ রেবেকা রৌফ, জয় রাজ, প্রয়াত সিরাজ হায়দার, সুমিত, আসমা, হাবিব খান, আন্না, শায়লা, উর্মি, আরফান প্রমুখ।

সুজন বড়ুয়া বলেন, সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ‘বান্ধব’ ছবিটি ছাড়পত্র পেয়েছে। এছাড়াও সেন্সর বোর্ডের সদস্যরা ছবির গল্পের প্রশংসা করেছেন। আমার বিশ্বাস এই ছবিটি দর্শকদেরও ভালো লাগবে। একটি সুন্দর চলচ্চিত্রের জন্য একটি মৌলিক এবং বাস্তব গল্প প্রয়োজন। এটাই সুন্দর করে ক্যামেরা বন্দি করে দর্শকদের দেখানোর চেষ্টা করেছি। ঈদের পর দ্বিতীয় অথবা তৃতীয় সপ্তাহে চলচ্চিত্রটির মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হচ্ছে। আশা করি, সুন্দর চলচ্চিত্রটি সুন্দর ভাবে মুক্তি দিতে পারব। এজন্য আমরা খুব শিগগিরই প্রচারণাও শুরু করব।

এ প্রসঙ্গে নায়িকা মৌ খান বলেন, চলচ্চিত্রটিতে কাজ করতে গিয়ে আমি নিজেকে নতুন করে আবিষ্কার করেছি। এই প্রথম নিজেকে নায়িকা হিসাবে না ভেবে, একজন অভিনেত্রী হিসাবে ভাবতে শুরু করি এই ছবির মাধ্যমে। এমন গল্প নির্ভর আরও ভালো ভালো চলচ্চিত্রে কাজ করতে চাই। আশা করি দর্শকরা হলে গিয়ে ছবিটি দেখবেন।’

মন্তব্য