kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

'এই চরিত্রটা আমার থাকবে'

কালের কণ্ঠ অনলাইন   

২৫ এপ্রিল, ২০১৯ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



'এই চরিত্রটা আমার থাকবে'

বিয়ের পর থেকে বেশ কয়েকমাস শ্যুটিং, সিনেমা থেকে দূরেই ছিলেন। অবশেষে ফের একবার পর্দায় ফিরছেন শুভশ্রী। সৌজন্য রাজ চক্রবর্তীর আগামী ছবি 'পরিণীতা'।

তবে এই পরিণীতা শরৎচন্দ্র চট্টোপাধ্যয়ের 'পরিণীতা' উপন্যাস অবলম্বনে লেখা নয়। এটি উত্তর কলকাতার পটভূমিতে তৈরি একটি প্রেমের গল্প। যেখানে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। সম্প্রতি ছবির শ্যুটিং শেষ করেছেন শুভশ্রী। শুটিং শেষ হয়ে যাওয়ায় অভিনেত্রী যে কিছুটা আবেগঘন হয়ে পড়েছেন তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী লিখেছেন, পরিণীতার সঙ্গে আমার যাত্রা শেষ হল। আমার গোটা কেরিয়ারে এই অভিজ্ঞতার কথা আমি সবসময়ই মনে রাখবো। মেহুলের (চরিত্রের নাম) কথা আমার সবসময় মনে পড়বে। অবশ্য মনে পড়বে বললে ভুল হবে। এই চরিত্রটি সবসময়ের জন্য আমার সঙ্গে থাকবে। আমি এই চরিত্রটা ভীষণ উপভোগ করেছি। এই চরিত্রটা করতে গিয়ে অনেক কিছু শিখেছে।

শ্যুটিংয়ের জন্য রাজ চক্রবর্তী ও তাঁর গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। প্রসঙ্গত, এর আগে ছবির শ্যুটিংয়ের ছবি পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে শুভশ্রীকে একটি স্কুল ছাত্রীর ভূমিকায় দেখা গেছে। আর শুভশ্রীর এই ফেসবুক পোস্ট থেকে বোঝা যাচ্ছে তাঁর চরিত্রের নামে মেহুল। 

মন্তব্য