kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

ভোর থেকে দীর্ঘ লাইন : ঢাকায় অ্যাভেঞ্জার্সের দুই দিনের টিকিট শেষ

কালের কণ্ঠ অনলাইন   

২৫ এপ্রিল, ২০১৯ ১৩:২০ | পড়া যাবে ২ মিনিটে



ভোর থেকে দীর্ঘ লাইন : ঢাকায় অ্যাভেঞ্জার্সের দুই দিনের টিকিট শেষ

বিশ্বজুড়ে চলচ্চিত্রপ্রেমীদের কাছে আকর্ষণীয় এক নাম অ্যাভেঞ্জার্স। সিরিজের সবশেষ ছবি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এর পর দর্শকদের কৌতুহল এখন আকাশছোঁয়া। ভক্তরা রীতিমত তীর্থের কাকের মত অপেক্ষা করছেন নতুন ছবির জন্য। সেই অপেক্ষার অবসান ঘটছে শিগগিরই। ২৬ এপ্রিল বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’।

অ্যাভেঞ্জার্সের শেষ খেলা দেখতেই হবে। কিন্তু টিকিট মিলবে কি? এই আশঙ্কায় রাজধানীর সীমান্ত সম্ভারের সিনেপ্লেক্সের টিকেট সংগ্রহের জন্য দেখা গেল প্রায় কিলোমিটার খানেক লাইন। অবিশ্বাস্য হলেও এমনটাই দেখা গেল। শুধু তাই নয় বৃহস্পতির ভোর থেকেই রাজধানীর পান্থপথে হাজার হাজার তরুণ-কিশোর-যুবক অবস্থান নেয়। 

বসুন্ধরা সিটির দরজা খোলা হতেই মৌমাছির মতো ঝাঁকে ঝাঁকে লাফ দিয়ে, যে যেভাবে পারছে অগ্রিম টিকেট সংগ্রহের জন্য মরিয়া হয়ে উঠছিল। পরে ধীরে ধীরে লাইন ধরে টিকেট নিতে শুরু করে। স্টার সিনেপ্লেক্সের আট তলা থেকে লাইন পান্থপথের মূল রাস্তায় নেমে আসে। অন্যদিকে, সীমান্ত স্কয়ারে প্রায় এক কিলোমিটার লাইন তৈরি হয়ে যায় অ্যাভেঞ্জারসের অগ্রিম টিকেট সংগ্রহের জন্য।

আগামী শুক্রবার বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সাড়া জাগানো এই চলচ্চিত্র। টিকেটের তুমুল চাহিদা রয়েছে এদেশের অ্যাভেঞ্জার্স প্রেমীদের। এ বিষয় স্টার সিনেপ্লেক্সের সিনিয়র ম্যানেজার (মিডিয়া ও মার্কেটিং) মেজবাহ আহমেদ কালের কণ্ঠকে বলেন, 'আমরা অগ্রিম টিকেট দিতে গিয়ে হিমসিম খাচ্ছি। ইতোমধ্যে দুইদিনের টিকেট শেষ হয়ে গেছে। বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার দুই জায়গাতেই। শুক্রবার ও শনিবারের টিকেটের ওপর এমনিতেই চাপ থাকে। কিছুক্ষণের মধ্যে হয়তো তৃতীয়দিনের টিকেটও শেষ হয়ে যাবে।'

ছবিটি নিয়ে দর্শকদের তুমুল আগ্রহের প্রমাণ মিলেছে ইতোমধ্যে। টিকেট বিক্রিতে ‘ইনফিনিটি ওয়ার’কে ছাড়িয়ে গেছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। ধারণা করা হচ্ছে আগের সব রেকর্ড ভেঙ্গে ফেলবে এ ছবি। অন্তত টিকেট বিক্রির হিসেবে সেটাই মনে হচ্ছে এখন পর্যন্ত। ছবিটির অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছিল ‘ফানডানগো’ সাইটটি। তারা জানিয়েছে ‘ইনফিনিটি ওয়ার’ এর থেকে বেশি টিকেট বিক্রি হয়েছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ এর। শুধু বেশি নয়, রীতিমতো পাঁচ গুণ বেশি টিকেট বিক্রি হয়েছে। হাজারের বেশি শো এর টিকেট ইতিমধ্যেই হাউজফুল হয়ে গেছে। তাই ২৬ এপ্রিল ভোর ৪টা এবং ৬.৩০ এ আরও কিছু শো এর আয়োজন করা হয়েছে। কিছু কিছু থিয়েটারে হলের সংখ্যা বাড়ানো হচ্ছে। 

মন্তব্য