kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

খল চরিত্রে শাহরুখ!

কালের কণ্ঠ অনলাইন   

২৫ এপ্রিল, ২০১৯ ১০:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



খল চরিত্রে শাহরুখ!

শাহরুখ খানকে বলিউডের বাদশাহ বলা হয় । এবার নাকি তামিল ছবিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। দক্ষিণী সুপারস্টার বিজয়ের পরবর্তী ছবি ‘থালাপাথি-৬৩’ তে প্রধান খলনায়ক হিসেবে অভিনয় করতে পারেন কিং খান।

প্রথমে শোনা গিয়েছিল, ‘থালাপাথি-৬৩’ ছবিতে একটি ক্যামিয়ো রোল করতে পারেন শাহরুখ। কিন্ত ছবি নির্মাতার ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘থালাপাথি-৬৩ তে শাহরুখের চরিত্রটিকে কখনোই ক্যামিয়ো বলা যায় না। তবে তার চরিত্রটি প্রধান ভিলেনের হলেও সিনেমা ক্লাইম্যাক্সে পৌঁছলে তবেই পর্দায় আগমন ঘটবে শাহরুখের। ছবিতে মিনিট ১৫-র উপস্থিতি রয়েছে তার। অভিনেতা বিজয়ের সঙ্গে একটি অ্যাকশন দৃশ্যে দেখা যাবে কিং খানকে। এই প্রথম তামিল ছবিতে অভিনয় করবেন তিনি।

এই ছবির নির্মাতার ভিলেনের চরিত্রটির জন্য কোনও বলিউড তারকাকে চাইছিলেন। শাহরুখকে প্রস্তাব দেওয়ায় তিনি রাজি হয়ে যান বলে খবর। আরও শোনা যাচ্ছে, চলতি আইপিএল-এ চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের ম্যাচ পাশাপশি বসে দেখার সময় শাহরুখকে এই ছবিটি করার প্রস্তাব দেন পরিচালক অলটি কুমার।

শাহরুখকে সর্বশেষ দেখা গেছে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায়। বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। সিনেমাটি ভালো ব্যবসা করেনি বক্স অফিসে। এর পরপরই কয়েকটি সিনেমা ফিরিয়ে দেন এ নায়ক। শোনা যাচ্ছে, একাধিক সিনেমার ব্যর্থতার কারণে নতুন প্রজেক্ট নিয়ে দ্বিধায় ভুগছেন তিনি।

মন্তব্য