kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

কাল আসবে ‘মনের দুঃখ’

কালের কণ্ঠ অনলাইন   

২৪ এপ্রিল, ২০১৯ ১০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



কাল আসবে ‘মনের দুঃখ’

এ প্রজন্মের সংগীতশিল্পী মিলন। সখি ভালোবাসা কারে কয়’, ‘পলকে পলকে’, ‘ডানাকাটা পরী’ ‘লক্ষী সোনা’সহ বেশ ক’টি গান দিয়ে শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। শুধু গায়ক নয়, সুরকারও তিনি। গান গাওয়ার পাশাপাশি নিয়মিত গানের সুরও করে থাকেন। 

এবার প্রকাশিত হচ্ছে মিলনের নতুন গানের ভিডিও। ফোক ঘরানার এই গানের  নাম ‘মনের দুঃখ’। গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি গানটি লিখেছেন এবং সুর করেছেন তিনি। আর সঙ্গীতায়োজনে ছিলেন এমএমপি রনি। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। 

গানের সাথে মিল রেখে মৌলিক গল্পে ভিডিও নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা মাহিন আওলাদ। শুধু পরিচালনায় নয় ভিডিওটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপও মাহিন আওলাদের।এতে মডেল হিসেবে আছেন জামশেদ শামীম এবং আশফিয়া অহি।  ভিডিওতে শিল্পী মিলনকেও দেখা যাবে। 

গানটি প্রসঙ্গে মিলন বলেন- ‘ছোটবেলা থেকেই ফোক গানের প্রতি দুর্বল ছিলাম। কিন্তু গাইতে গিয়ে বুঝলাম, ফোক গানগুলো ঠিকঠাক উপস্থাপন করা কঠিন। তাই একটু সময় নিয়ে গানটি করেছি । গানের সঙ্গে মিল রেখে মিউজিক ভিডিওটা বেশ ভালো হয়েছে। শ্রোতাদের ভালো লাগবে এই বিশ্বাস আছে। শ্রোতাদের জন্য  এটা আমার বৈশাখী উপহার।’

গানটির ভিডিও নির্মাতা মাহিন আওলাদ বলেন, গানটির কথা দারুন। ফোক ধারার গান। এই গানের সঙ্গে মিল রেখেই গল্প তৈরি করা হয়েছে।গতানুগতিক মিউজিক ভিডিওর মতো গানটি নয়। ভিডিওতে দর্শকরা একটা গল্প পাবেন। যে গল্পে প্রেম রয়েছে, রয়েছে না পাওয়ার দুঃখ ও যন্ত্রণা। আমি নিজের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি আশা করি দর্শকদের গানটি ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন ডিএমএস জানায় আগামী ২৫ এপ্রিল , বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘মনের দুঃখ’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

মন্তব্য