kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

‘ভারত’ এর চোখ ধাঁধানো ট্রেলার নিয়ে হাজির সালমান-ক্যাটরিনা

কালের কণ্ঠ অনলাইন   

২২ এপ্রিল, ২০১৯ ২১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



‘ভারত’ এর চোখ ধাঁধানো ট্রেলার নিয়ে হাজির সালমান-ক্যাটরিনা

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে বলিউড সিনেমা ‘ভারত’। মুক্তির দেড় মাস আগেই সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটির সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে সোমবার (২২ এপ্রিল)। ইউটিউবে প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে এর ভিউ ছাড়িয়ে ৩৩ লাখ। এছাড়া কমেন্টের ঘরে প্রশংসায় ভাসছে ট্রেলারটি।

২০১৫ সালে ‘বজরঙ্গি ভাইজান’ ও ২০১৬ সালে ‘সুলতান’ সুপারহিট হওয়ার পর দু’বছর তেমন কোনও চরিত্র দিয়ে দর্শক-ভক্তের মনে দাগ কাটতে পারেনি সালমান। তবে ‘ভারত’র ট্রেলার দেখে সিনেমাটি নিয়ে অনেকে আশা প্রকাশ করছেন।

সিনেমাটির প্রধান চরিত্রের নামই ‘ভারত’। নাম ভূমিকায় দেখা যাবে সালমান খানকে। ট্রেলার দিয়ে জমজমাট অ্যাকশন, রোমান্স ও সম্পূর্ণ বিনোদনের একটি প্যাকেজের আভাস দিয়ে গেছে ‘ভারত’।

আলী আব্বাস জাফর পরিচালিত প্রতীক্ষিত সিনেমাটি ৫ জুন মুক্তি পাবে। এতে সালমানের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এই চরিত্রটি প্রথমে প্রিয়াঙ্কা চোপড়ার করার কথা ছিল। কিন্তু গত বছর প্রিয়াঙ্কা সিনেমাটি থেকে সরে দাঁড়ান। পরে ক্যাটকে নেওয়া হয়। এতে আরও অভিনয় করেছেন দিশা পাতানি, সুনীল গ্লোভার, জ্যাকি শ্রফ প্রমুখ। পরিচালকের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে অতুল অগ্নিহোত্রী।

মন্তব্য