kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

স্কুল বালিকা দীপিকা

কালের কণ্ঠ অনলাইন   

২২ এপ্রিল, ২০১৯ ১৩:২৫ | পড়া যাবে ১ মিনিটে



স্কুল বালিকা দীপিকা

সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাডুকোনের বহু প্রতীক্ষিত ছবি ‘ছপক’-এর ফার্স্ট লুক। চমকপ্রদ সেই ফার্স্ট লুকে দীপিকা সহ ‘ছপক’-এর গোটা টিমের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। এমনকি কঙ্গনা রনাওয়াতের দিদি রঙ্গোলিও, দীপিকার এই ছবিতে অভিনয় করাকে সাহসী পদক্ষেপ বলে ব্যাখা করেছেন। অ্যাসিড হামলায় আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকেই ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক মেঘনা গুলজার।

২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। ‘ছপক’-এ ‘মালতি’র ভূমিকায় অভিনয় করছেন দীপিকা। আপাতত জোর কদমে চলছে ছবির শুটিং। ফিল্মের সেট থেকে নানা ভিডিও ও ছবি মুক্তি পেয়ে চলেছে ক্রমশ। এবার প্রকাশ্যে এল দীপিকার স্কুল পড়ুয়ার লুক। স্কুলের ইউনিফর্ম পরে রাস্তায় দাঁড়িয়ে তিনি। পাশে রয়েছেন একজন সহ অভিনেত্রী। শুটিং চলাকালীন এই ভিডিওটি শুট করা হয়, যা এখন নেট দুনিয়ার হটকেক।

প্রসঙ্গত, ‘ছপক’ ছবিতে দীপিকার লুক টেস্ট নিয়ে দর্শকদের উৎসাহ কম ছিল না। প্রত্যেকেই অপেক্ষা করছিলেন কবে লক্ষ্মীর রূপে দেখা যাবে দীপিকাকে। দীপিকা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে তার ফার্স্ট লুক পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, চরিত্রটি সর্বদা আমার সঙ্গে থাকবে মালতি। জিনিউজ

মন্তব্য