kalerkantho

সোমবার । ২০ মে ২০১৯। ৬ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৪ রমজান ১৪৪০

বারো বছর আগে যেমন ছিলেন বরুণ (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

২২ এপ্রিল, ২০১৯ ১২:২৫ | পড়া যাবে ২ মিনিটে



বারো বছর আগে যেমন ছিলেন বরুণ (ভিডিও)

বরুণ ধাওয়ান বলিউডের নতুন প্রজন্ম। তিন খানেদের পরের প্রজন্মে ‘হিরো’ বলতে যে কজন রয়েছেন বলিউডে, বরুণ নিঃসন্দেহে তাঁদের মধ্যে অগ্রগণ্য়। আর বিগত কয়েক বছরে অভিনয়ের পারদর্শিতাও বেড়েছে। সুজিত সরকারের ‘অক্টোবর’-এই বোঝা গিয়েছে নিজের অভিনয়ক্ষমতাকে কতটা ঘষামাজা করেছেন তিনি। তাই ছবি হিট বা ফ্লপ যাই হোক না কেন, বছর কয়েক পরে বলিউডের মেইনস্ট্রিম ছবির ব্যাটন যে অভিনেতাদের হাতে যেতে চলেছে পুরোপুরি, সেই তালিকায় বরুণ রয়েছেন উপরের দিকে। পর্দায় তাঁর উপস্থিতির সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হল প্রাণবন্ততা। ব্যক্তি বরুণের মধ্য়েও তা ভরপুর রয়েছে। আর এমনটা তিনি ছোটবেলা থেকেই।

প্রযোজক-পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে হওয়া সত্ত্বেও কিশোর বরুণের মধ্যে তারকাসন্তানসুলভ কোনও নাক উঁচু ভাব ছিল না। বরং সেই সময়ের যাঁরা তারকা, যেমন মাধুরী দীক্ষিত, কাজল, শাহরুখ খানের প্রতি বেশ ফ্যানসুলভ মনোভাবই ছিল তাঁর। পাশাপাশি ছোট থেকেই খুবই হাসিখুশি, আমোদপ্রিয় ছিলেন তিনি। তবে তাঁর চেহারায় অনেকটা পরিবর্তন এসেছে বিগত বারো বছরে। সম্প্রতি বারো বছর আগেকার বরুণের স্মৃতি জাগিয়ে তুলেছে ফেসবুকের একটি বিশেষ পেজ।

ওই পেজে দিন কয়েক আগে শেয়ার করা হয়েছে একটি ভিডিও যা বারো বছর আগে টেলিভিশনে সম্প্রচারিত শোয়ের একটি অংশ। ফারুক শেখের জনপ্রিয় সেলিব্রিটি চ্য়াট শো ‘জিনা ইসি কা নাম হ্যয়’-এর একটি এপিসোডে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেভিড ধাওয়ান। সেখানেই দাদা রোহিত ধাওয়ানের সঙ্গে গিয়েছিলেন বরুণও। এপিসোডের শেষের দিকে রোহিত ও বরুণের অংশটিই মূলত শেয়ার করা হয়েছে এই সাম্প্রতিক ভিডিও ক্লিপে। বরুণের এখন বয়স ৩১। অর্থাৎ ভিডিওটি যে সময়ের তখন তাঁর বয়স ছিল ১৮-১৯ বছর।

তখনও বরুণের সিক্স প্য়াক ফিগার হয়নি, তাঁর সিগনেচার হেয়ারস্টাইল তৈরি হয়নি। নিতান্তই সাধারণ টিশার্ট পরা এক টিনএজার লুক, যে ভীষণভাবেই পরিবারকেন্দ্রিক। ওই ভিডিও ক্লিপে যখন বলেন, আমি বার বার আমার বাবার ছেলে হয়েই জন্মাতে চাই। তখন বোঝা যায় পরিবারের সঙ্গে কতটা ওতপ্রোতভাবে জড়িত। এক্সপ্রেস

মন্তব্য