kalerkantho

অনিবার্য কারণে আজ শেয়ারবাজার প্রকাশিত হলো না। - সম্পাদক

মালদ্বীপের নীল জলরাশিতে 'অনন্য সুন্দর' ঐশ্বরিয়া

কালের কণ্ঠ অনলাইন   

২২ এপ্রিল, ২০১৯ ১১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



মালদ্বীপের নীল জলরাশিতে 'অনন্য সুন্দর' ঐশ্বরিয়া

গত ১৯ এপ্রিল (বৃহস্পতিবার) মুম্বাই ছেড়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। সে কথা আপনাদের আমরা জানিয়েছিলাম। সঙ্গে ছিল তাদের কন্যা আরাধ্যা। মেয়েকে নিয়ে গরমের ছুটি কাটাতে মালয়েশিয়া যান এই দম্পতি। আরাধ্যাকে ছাড়া কোথাও যান না ঐশ্বরিয়া।

তবে আমরা সে খবরে বলেছিলাম যে অভিষেক-ঐশ্বরিয়া দম্পতি মালয়েশিয়া যাচ্ছেন ছুটি কাটাতে। কিন্তু আমাদের সে তথ্যে কিছুটা বিভ্রান্তি ছিল। কেননা আমাদের নিকট প্রাপ্ত তথ্য থেকে মালয়েশিয়া বললেও আসলে এই তারকা দম্পতি গিয়েছেন মালদ্বীপ। সেখান থেকে এক অনন্য সৌন্দর্যের ছবি পোস্ট করলেন অভিষেক বচ্চন।

নীল জলরাশিতে স্বল্পবসনা ঐশ্বরিয়া যেন ঢেলে দিয়েছেন ঐশ্বর্য, আর কন্যা আরাধ্যা আনন্দচিত্তে মায়ের বুকে মাথা রেখে এলিয়ে দিইয়েছে শরীরে। মুখে পরম আনন্দের ছায়ারেখা। না সমুদ্রের নীল জলরাশি নয়, সমুদ্রের ধারের এক সুইমিং পুলের জলরাশি। তারপরেও তাঁদের সৌন্দর্যে ভাটা পড়েনি। নিশ্চই ছবির ক্লিক ছিল বচ্চন জুনিয়রের।

বলা যায় মালয়েশিয়ায় দারুণ এক সময় কাটাচ্ছেন কন্যাসহ এই তারকা দম্পতি। ‘ফ্যানি খান’-এ শেষ বার বড়পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে। অন্যদিকে ‘মনমর্জিয়া’ ছিল অভিষেক অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ ছবি।

বাস্তব জীবনের এই জুটির পর্দাতে ফেরার কথা হয়েছিল অনুরাগ কাশ্যপের ছবিতে। কিন্তু বিভিন্ন কারণে সে প্রজেক্ট বাতিল হয়ে যায়। মালয়েশিয়া থেকে ছুটি কাটিয়ে ভারতে ফেরার পর ফের নতুন কোনও ছবি নিয়ে অভিষেক-ঐশ্বরিয়া জুটি দর্শকদের সামনে আসেন কিনা সেটাই এখন দেখার। 

View this post on Instagram

Happiness ❤️ My girls. . . . . . . . @niyamamaldives #niyamamaldives

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

মন্তব্য