kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

অন্তর্বাস নিয়ে কেজরিওয়ালকে টুইঙ্কলের ব্যঙ্গ!

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৯ ১৪:০১ | পড়া যাবে ২ মিনিটে



অন্তর্বাস নিয়ে কেজরিওয়ালকে টুইঙ্কলের ব্যঙ্গ!

ভারতে রাজনীতির হাওয়া এখন সর্বত্র। দেশটির বৃহত্তম উৎসব নির্বাচনের আবহে গা ভাসিয়েছেন বলিউড তারকারাও। টুইঙ্কল খান্না ইদানীং চলচ্চিত্রের লাইমলাইট থেকে দূরেই, কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ই তিনি। রাজনীতি থেকে শুরু করে সামাজিক বিষয়গুলো নিয়ে নিজের মতামত প্রকাশ করেন প্রাক্তন অভিনেত্রী। 

টুইঙ্কল খান্নার এই জাতীয় নানা মতামত সোশ্যাল মিডিয়াতে দিলেই তা মাঝে মাঝে ভাইরাল হয়ে যায়। নির্বাচনের আবহেও টুইঙ্কল খান্না ফের শিরোনামে। তিনি একটি ছবি শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ে মাথায় আন্ডারওয়্যার পরে রয়েছে। এই ছবিটি শেয়ার করে টুইঙ্কল খান্না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে নিয়ে ব্যঙ্গও করেছেন। 

টুইঙ্কল খান্না এই ছবিটি শেয়ার করে লিখেছেন, যখন আপনি অরবিন্দ কেজরিওয়ালের সমর্থক হন, অথচ আপনার কাছে মাঙ্কি টুপি নেই! আমি সত্যি বলছি, আমি ওকে এরকম করতে বলিনি। 

টুইঙ্কল খান্না এই ছবির মাধ্যমে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালে ঠিক ব্যঙ্গ করেছেন না কি নেহাতই মজা তা বোঝা অবশ্য দুরূহ। তবে টুইঙ্কলের এই টুইটে সাধারণ মানুষের প্রতিক্রিয়া বিস্তর। টুইঙ্কল খান্না তাঁর স্বামী এবং বলিউডের সুপারস্টার অক্ষয় কুমারকে নিয়েও নানা পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। এনডিটিভি

মন্তব্য