kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

দুই কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন সাই পল্লবী

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৯ ১৩:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



দুই কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন সাই পল্লবী

ফর্সা না হলে কপালে তো নানা দুর্ভোগ! পাত্রী তুখোড় পড়াশোনায় হলেও বিয়ে হবে না, ফর্সা না হলে যৌতুক দিতে হবে বেশি। এমনকি এই অন্ধকার হাঁড়িকাঠে পুরুষদেরও মাথা রাখা হয়েছে সযত্নে। ফর্সা হওয়ার ক্রিম, ফর্সা হওয়ার নানা ক্রিম ও প্রসাধনী মাখলেই আপনি হয়ে উঠবেন অনন্য বা অনন্যা এ কথা প্রচার করতে সবথেকে বেশি দেখা যায় চলচ্চিত্র তারকাদেরই। 

কিন্তু গড্ডালিকা প্রবাহের বাইরেও রয়েছে এক ফল্গু ধারা। সম্প্রতি মালয়ালম অভিনেত্রী সাই পল্লবী () ২ কোটি রুপির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন হেলায়, কারণ? ফর্সা হওয়ার পণ্যের প্রচার করবেন না তিনি! সূত্রের খবর, দক্ষিণি এই অভিনেত্রী সাই পল্লবী পরিষ্কারভাবেই ওই ফেয়ারনেস ক্রিম ব্র্যান্ডটিকে না বলে দিয়েছেন। ২ কোটি টাকার প্রস্তাব সামান্য ছিল না মোটেও। সাই পল্লবীর বিশেষত্বই হলো তিনি যৎসামান্য মেকআপ করেন এবং তিনি যেমন দেখতে তেমন ভাবেই প্রকাশ্যেও আসেন। এই কারণে সাই পল্লবী সিনে প্রেমীদের মধ্যেও ভীষণই জনপ্রিয়।

যদিও সাই পল্লবী এর আগেও বহুবার জানিয়েছেন, তিনি কোনও রকমের সৌন্দর্য পণ্যের প্রচার করেন না। এবং তিনি আরও বলেছেন, প্রত্যেকেরই উচিৎ যেমন দেখতে, সেই অবস্থাতেই সুখী থাকা। সাই পল্লবী মালয়ালাম চলচ্চিত্র 'প্রেমম' দিয়ে এই বিনোদন জগতে পা রাখেন এবং এই সিনেমার জন্য সাউথ ফিল্মফেয়ার পুরস্কারও পান তিনি। এর পরে তাঁর মালয়ালাম চলচ্চিত্র ‘কালি' বেশ জনপ্রিয় হয়। 

View this post on Instagram

❤️

A post shared by Sai Pallavi (@saipallavi.senthamarai) on

মন্তব্য