kalerkantho

জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলাকে গুলি করে হত্যার হুমকি

কালের কণ্ঠ অনলাইন   

১৮ এপ্রিল, ২০১৯ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলাকে গুলি করে হত্যার হুমকি

জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলা অভিযোগ করেছেন তাকে গুলি করে হত্যার হুমকি দেয়া হয়েছে। ১০ দিন আগে তার ও তার বাবার মোবাইল ফোনে এসএমএস দিয়ে এ হুমকি দেয়া হয়।

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যাকাণ্ডের বিষয় উল্লেখ করে নিজের ওপর ঘটে যাওয়া নির্যাতনের বর্ণনা দিতে গিয়ে এ অভিযোগ করেছেন মিলা।

বুধবার (১৭ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে তিনি এসব কথা বলেন।

মিলা বলেন, গত দশ দিন আগে আমি ওই ছেলেকে হাতেনাতে পতিতা নিয়ে ধরলে ওই ছেলে আমাকে গুলি করে হত্যা করে সেলফ ডিফেন্স বলে প্রমাণ করে দিবে বলে আমাকে আর আমার বাবাকে এসএমএস করে। গুলি খাওয়ার আগে বিচার চাই, বিচার চাই, আমি বিচার চাই।

স্ট্যাটাসে মিলা আরও বলেন, কত কত জীবিত “নুসরাত” আইনের কাছে দাঁড়ান দিনের পর দিন। কিন্তু না মেরে ফেলা পর্যন্ত তাদের জন্য কোনও আওয়াজ উঠবে না।

মিলা অভিযোগ করেন, আমি এখন বলতেও পারি নাই শেষের দিন আমার শাশুড়ি, আমার স্বামীর কথায় আমাকে কিভাবে বাথরুম থেকে দরজা ভেঙে বিনা কাপড় পরিহিত অবস্থায় জঘন্যভাবে টেনে বের করে আমার দেবর তার স্ত্রী এবং তার স্ত্রীর বাবা মায়ের সামনে এক ঘণ্টা গালিগালাজ করতে থাকে। আমার বাবা ভাইবারে ভিডিও কলের মাধ্যমে পুরাটা ঘটনা দেখে। এক পর্যায়ে আমি হাত জোড় করে ভিক্ষা চাই এই বলে “আম্মু আমাকে মেয়ে বলে নিয়ে আসছিলেন। আমার গায়ে কাপড় নাই। দয়া করে আমাকে ঘরের দরজা বন্ধ করে যা বলার বলেন। কিন্তু এই অপমান করেন না”। ভিডিওটা এখনও আমার কাছে।

মন্তব্য