kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

'তোমার কণ্ঠে এসো হে বৈশাখ’ বিজয়ীরা পেলেন পুরস্কার

কালের কণ্ঠ অনলাইন   

১৫ এপ্রিল, ২০১৯ ১৩:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



'তোমার কণ্ঠে এসো হে বৈশাখ’ বিজয়ীরা পেলেন পুরস্কার

রবিবার আজকের পত্রিকা এবং দোয়েল টিভি কর্তৃক আয়োজিত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘তোমার কণ্ঠে এসো হে বৈশাখ’ এর বিজয়ীদের নিয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হলো। প্রতিযোগিতারা তাদের কণ্ঠে ‘এসো হে বৈশাখ’ গানটি গেয়ে রেকর্ড করে অনলাইনে পাঠান। সেখান থেকে প্রতিযোগিতায় বিজয়ী প্রথম দশজনকে এদিন সম্মাননা সনদ প্রদান করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের প্রখ্যাত চিত্রনায়ক, প্রযোজক, ব্যবসায়ী এবং ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক, প্রবাসী পল্লী গ্রুপের চেয়ারম্যান  মুহিদুর রহমান, প্রবাসী মাল্টিমিডিয়া কমিউনিকেশন লিমিটিডের হেড অব অপারেশন গোলাম রাব্বানী। 

দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা তরুণ গায়কা গায়িকাদের গাওয়া গান ‘এসো হে বৈশাখ’ এর রেকর্ড থেকে সেরা দশজনকে বাছাই করেন বিচারকগণ। এবং সেখান থেকে সেরা দশজনকে পুরস্কার প্রদান করা হয়। 
প্রতিযোগিতায় প্রথম হন- আবির হাসান, দ্বিতীয় সুমিত দাশ ও তৃতীয় হুমায়েরা চৌধুরী মিম। যথাক্রমে তাদের ১০ হাজার, ৫ হাজার ও ৩ হাজার টাকা ও প্রত্যেককে ট্রফি প্রদান করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফারুক বলেন, ‘বৈশাখ আমাদের জীবনে প্রতি বছর নতুন জীবন বয়ে নিয়ে আসে। বৈশাখ মানে তাই নতুনত্ব। এখানে হিন্দু মুসলমানের কোনো ভেদাভেদ থাকে না, এটা বাঙালির নিজস্ব একটি সংস্কৃতি। তাই এই দিনে এমন একটি অনুষ্ঠান সত্যিই মানুষকে আরো বেশি দেশাত্ববোধে আপ্লুত হতে উদ্বুদ্ধ করে।

প্রতিযোগিতার বাকি বিজয়ীরা হলেন- সুজয় সাহা,সাবনাম মুসতারি, ফারাহ হাসান মৌটুসী, অপরাজিতা, আদৃতা রায় রাইন, শহিদুল হক অভি এবং মাহফুজা নাজমীন ও পাপড়ি সরকার ভাবনা।

মন্তব্য



সাতদিনের সেরা