kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

ওমরাহ করতে গেছেন স্পর্শীয়া

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৯ ১৪:০৬ | পড়া যাবে ২ মিনিটে



ওমরাহ করতে গেছেন স্পর্শীয়া

যখন তাঁকে নিয়ে গুঞ্জন তখনই জানালেন মা'কে নিয়ে ওমরাহ পালন করতে সৌদি আরবের মক্কায় গেছেন তিনি। অর্চিতা স্পর্শীয়া শুক্রবার সকাল ৯টা ৩৮ মিনিটে নিজের ফেসবুক হ্যান্ডেলে বিষয়টি জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

স্পর্শীয়া বলেন, মা'র স্বপ্ন, ইচ্ছা পূরণ করতে মা’র সাথে ওমরাহ এ মক্কায় আছি এক সপ্তাহ হলো। যারা জানে না তারা বলছে আমি দুবাইতে কোনো অসৎ কাজে আছি। যারা জানে তারা আমার ওমরাহ করা নিয়ে মজা নিচ্ছে। কয়েকজন বলছে এটা সিনেমার প্রচারণা ফাঁকি দেওয়ার অজুহাত।

তিনি বলের, ফিরে আসার পর খোলামেলা পোশাক পরলে বা ছবি দিলে (যা দিব) অনেক স্বল্প জ্ঞানী মানুষ দোজখের আগুনে পুড়াবে। সামনে পূজায় কলাবাগান - ধানমন্ডি পূজা আয়োজনে প্রতি বছরের মতো সামিল থাকলে আবারও সবার কৌতুহল আর গবেষণা শুরু হবে স্পর্শীয়া হিন্দু না মুসলিম? এবার তো সবাই জানলো মা মুসলিম। তাহলে কি বাপ হিন্দু? ...আরো কত কি!

ছোট পর্দার এই অভিনেত্রী বলেন, আমি ব্যাস খুশি যে নিজের পায়ে, মা’র হাত ধরে ওমরাহ সম্পূর্ণ করতে পেরেছি। (সেটার জন্য মা কে ধন্যবাদ কারণ আমাকে সে নিয়ে এসেছে)। সৃষ্টিকর্তার কাছে দোয়া চাই যেন আপনাদের মন এবং মানসিকতায় পরিচ্ছন্নতা আসে। আমিন।

মন্তব্য



সাতদিনের সেরা