kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

মামা-ভাগ্নে যেখানে...

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৯ ১৩:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



মামা-ভাগ্নে যেখানে...

পরিবারের সঙ্গে সময় কাটাতে বেশ ভালোবাসেন বলিউড সুপারস্টার সালমান খান। বিভিন্ন সময় তার নানা কর্মকাণ্ডে বিষয়টি প্রকাশ পেয়েছে। শুক্রবার সালমান খানের বোন অর্পিতা খান শর্মা ছবিটি শেয়ার করেছেন। সেখানে অর্পিতা এবং সালমান খানের সঙ্গে দেখা যাচ্ছে ছোট আহিলকে।

ছবিটির ক্যাপশনে অর্পিতা লিখেছেন, ‘একটি ফ্রেমের মধ্যে আমার জীবন। আমার ভাই আর আমার ছেলে। ঈশ্বরকে ধন্যবাদ এমন আশীর্বাদ আমাকে দেওয়ার জন্য।’ ছবিতে দেখা যাচ্ছে মা আর মামার আদরে আহিল একেবারেই স্যান্ডউইচ হয়ে গিয়েছে। কিন্তু আদরে সে বেশ ভালোমতোই মজা পাচ্ছে।

অর্পিতা খানের ইনস্টাগ্রাম পোস্টের সবচেয়ে প্রিয় বিষয় আহিল এবং সালমান খান। তিনি আগেও আহিল এবং সালমানের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘আহিল এবং তার মামা সব সময় কোনও না কোনও মজার কাণ্ডকারখানা করেই চলেছে।’

আহিলই বোধহয় একমাত্র ব্যক্তি যে কিনা ইতিমধ্যেই সালমান খানের সিগনেচার ব্রেসলেটে অধিকার ফলাতে পেরেছে। একবার বিগ বসের সেটে সালমান আহিলকে নিয়ে গিয়েছিলেন। সেই ছবিও শেয়ার করে অর্পিতা লিখেছিলেন, ‘দেখুন আহিলের রবিবার কেমন করে কাটে।’

গত বছর সালমান খান ও আহিলের রং তুলি নিয়ে একেবারে মাখামাখির একটি ভিডিও অর্পিতা পোস্ট করেছিলেন। সেটি ইন্টারনেটে ভাইরাল হয়েছিল।

সালমান খানের হাতে এর পরে রয়েছে আলি আব্বাস জাফরের ‘ভারত' এবং ‘দাবাং থ্রি' সিনেমা।

মন্তব্য



সাতদিনের সেরা