kalerkantho

ভারতের দুই বিজ্ঞাপনে নুসরাত ফারিয়া

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৯ ১২:০৩ | পড়া যাবে ১ মিনিটে



ভারতের দুই বিজ্ঞাপনে নুসরাত ফারিয়া

ভারতের বিজ্ঞাপনের মডেল হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী নুসরাত ফারিয়া। সেখানকার এভারলাভ টারমারিক ক্রিম ও বালি হেয়ার অয়েল নামের একটি বিজ্ঞাপনে দেখা যাবে তাকে।

ফারিয়া বলেন, ‘২০ মার্চ কলকাতায় 'বিবাহ অভিযান' ছবির জন্য লুকটেস্ট হয়েছে। এরপর মুম্বাইয়ে বালি হেয়ার অয়েল নামে একটি তেলের বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছি। এছাড়াও এভারলাভ টারমারিক ক্রিমের শুটিং শেষ করে, ছবির শুটিংয়ে অংশ নেব।

কলকাতার নির্মাতা বিরসা দাশগুপ্তের পরিচালনায় ‘বিবাহ অভিযান’ ছবিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ। ছবিতে গ্লামার গার্ল বা ফ্যাশনেবল ধাঁচের মেয়ে হিসেবে দেখা যাবে তাকে। এর আগে, যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’তেও জুটি হয়েছিলেন নুসরাত ফারিয়া ও অঙ্কুশ।

এদিকে, শাপলা মিডিয়ার ব্যানারে নতুন আরও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ফারিয়া। এই ছবিতেও তার সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার নায়ক অঙ্কুশ।

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে চলচ্চিত্রে আসেন ঢাকাই মডেল-উপস্থাপক নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি।

মন্তব্য