kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

'হার্টথ্রব' রোশানের সঙ্গে আসছেন 'ড্রিমগার্ল' অধরা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মার্চ, ২০১৯ ১৮:৫০ | পড়া যাবে ২ মিনিটে



'হার্টথ্রব' রোশানের সঙ্গে আসছেন 'ড্রিমগার্ল' অধরা

চিত্রনায়িকা অধরা খান নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। ছবির নাম ড্রিমগার্ল। আগামীকাল রবিবার ছবিটির মহরতের পর ছবির শুটিং শুরু হতে যাচ্ছে।  ইতোমধ্যে অধরার 'নায়ক' ও  মাতাল নামের দু'টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। যাতে অধরার দৃষ্টিনন্দন অভিনয় সমালোচক মহলে ইতিবাচকভাবে গৃহীত হয়েছে।

যুগল নির্মাতা ইস্পাহানি-আরিফ জাহান পরিচালিত ‘ড্রিমগার্ল’ সিনেমায় অনেকদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন এই অভিনেত্রী। গত ৮ জুন রাজধানীর ঢাকাক্লাবে আনুষ্ঠানিকভাবে এই চুক্তি স্বাক্ষর করা হয়।  এতে অধরার নায়ক হবেন 'হার্টথ্রব' অভিনেতা জিয়াউল রোশান।

জানা গেছে, আগামীকাল রাজধানীর বিএফডিসির জহির রায়হান হলে ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। এতে চলচ্চিত্রের কুশীলব, চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিত্ব ও সাংবাদিকেরা উপস্থিত থাকবেন।  

আরিফ জাহান বলেন, এর আগে আমরা ‘নায়ক’ সিনেমায় অধরাকে নিয়ে কাজ করেছি। এতে অধরার কাজ দেখে মুগ্ধ হয়েছি। গানগুলোও সুন্দর হয়েছে। এর পরই আমরা সিদ্ধান্ত নিয়েছি ‘ড্রিমগার্ল’ সিনেমায় নায়িকা হিসেবে অধরাকে নিয়েছি।

অধরার বিপরীতে এর আগে সাইমন সাদিকি ও বাপ্পি অভিনয়য় করেছেন। ড্রিমগার্ল ছবিতে প্রথমবারের মতো জিয়াউল রোশানের সাথে জুটিবদ্ধ হচ্ছেন। 

রোশান পরীমনির বিপরীতে রক্ত চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে পদার্পন করেছেন। নায়োকচিত চেহারা ও গুড লুকিং অল্প সময়েই এই তরুণ অভিনেতা অনেকের চোখে পড়েন। কলকাতার অভিনেতা দেবের সাথে ককপিট নামের একটি চলচ্চিত্রে অভিনয় করে দুই বাংলায় প্রশংসা অর্জন করেছেন। 

বর্তমানে রোশানের বাবা যাদবের পরিচালনায় বেপরোয়া ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে অধরার পাগলের মতো ভালোবকাসি নামের একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা