kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

সরে গেলেন নুসরাত

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মার্চ, ২০১৯ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



সরে গেলেন নুসরাত

টানা ২৫দিনেরশুটিং। কিন্তু, তারিখ দিতেপারছিলেন না অভিনেত্রী নুসরাত জাহান। অন্যদিকে ভোটের জেরেও কাজের চাপ বেশি তাই ত্রিদীব রমনের ছবি'উড়ান'থেকে সরেদাঁড়ালেন তিনি। 

তাঁর জায়গায় এলেন টলিউডের আরেক অভিনেত্রী শ্রাবন্তী। নুসরাত সরে আসার পরই শ্রাবন্তীর কাছে প্রস্তাব আসে। তিনিই এখন'উড়ান'-রলিড পৌলমীর চরিত্রে অভিনয় করবেন। ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে ইতো মধ্যেই।

২৬বছরের মেয়ে পৌলমী। নিজের বলতে বাবা-মা ও একভাই। আমাদের চারপাশের চেনাজানা মেয়েদের থেকে একটু আলাদাসে। নিজের মতো করে জীবনে চলতে চায় পৌলমী।  চায় স্বাধীন জীবন কাটাতে। পৌলমী ভালো গান গায়। একজন প্রতিষ্ঠিত গায়িকা হিসেবে দেখতে চায়। এদিকে পরিবারে প্রতি সে দায়িত্ববদ্ধ। একদিন তার কাছে আসে চাকরির সুযোগ।

দু’হাতে সেই সুযোগ সে গ্রহণ করে নেয়। এদিকে পৌলমীর সঙ্গে একটি বাদ্য যন্ত্রের দোকানে আগেই আলাপ হয় রোমিতের। এইচরিত্রে অভিনয় করছেন সাহেব ভট্টাচার্য। আলাপের পর অবশ্য সেভাবে কিছু এগোয়না তাদের মধ্যে। ওদিকে পৌলমী নিজের নতুন  চাকরি তে ব্যস্ত হয়ে ওঠে। সেখানে তার সঙ্গে আলাপ হয় আরিফদার...  দেখার। ছবিটিপ্রযোজনা করেছে NTI মিডিয়া লিমিটেড। সম্পাদনায় রয়েছেন অর্ঘ্য কমল মিত্র।

সংগীত  পরিচালনা করছেন জয় সরকার। গানের সুরশ্রীজাতর। ছবির সংলাপও চিত্রনাট্য পদ্মনাভদাশগুপ্তর। গল্প ও পরিচালনা ত্রিদীপ রমনের।

মন্তব্য



সাতদিনের সেরা