kalerkantho

নেশা করে যে কাণ্ড করেছিলেন অভিনেত্রী অংকিতা

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৯ ১৯:১৪ | পড়া যাবে ২ মিনিটে



নেশা করে যে কাণ্ড করেছিলেন অভিনেত্রী অংকিতা

কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী অংকিতা মজুমদার। কয়েকমাস হলো বিয়ে করেছেন। বিয়ের পর বর সৌমিত্রের সঙ্গে এটাই তার প্রথম হোলি। হিন্দুদের এই উৎসব দোল পূর্ণিমা নামেও পরিচিত। ওপার বাংলার শীর্ষ এক গণমাধ্যমের কাছে নিজের দোলের কিছু ঘটনা শেয়ার করেছেন অংকিতা। যেমন তিনি রংয়ে ভয় পান; তার স্বামীর আবার রংয়ের পাশাপাশি আবিরেও ভয় আছে। তবে সবচেয়ে মজার একটি ঘটনা তিনি রাখঢাক না করেই বলেছেন।

অংকিতা জানান, তিন-চার বছর আগে দোলের দিন বন্ধুদের পাল্লা পড়ে ভাঙ খেয়ে ফেলেন। পরিমাণে একটু বেশিই হয়ে গিয়েছিল হয়তো। ভাঙ খাওয়ার পরে এক বন্ধুর সঙ্গে গলফ গ্রিনের বাসায় ফিরছিলেন। কিন্তু মাতাল অবস্থায় নিজের বাসা খুঁজে পাচ্ছিলেন না অংকিতা। এক পর্যায়ে গাড়ি থেকে নেমে পায়ে হেঁটে নিজের বাসার চারপাশে ঘুরতে থাকেন। সেটা ৫-১০ মিনিট হলেও কথা ছিল; পাক্কা আড়াই ঘণ্টা তিনি নিজের বাড়ির চারপাশে ঘুরেছেন!

বিয়ের আগ পর্যন্ত সাধারণত বন্ধুদের সঙ্গে দোল সেলিব্রেট করতেন তিনি। হোলি পার্টিতে থাকা ছিল আবশ্যিক ব্যাপার। এবার স্বামীকে নিয়েই ওসব পার্টিতে যাচ্ছেন তিনি। তবে নিজের বাড়ির চারপাশে আড়াই ঘণ্টা ঘোরার সেই ঘটনার পর থেকে ভাঙ জাতীয় নেশাদ্রব্য থেকে দূরত্ব বজায় রেখেছেন টিভি সিরিয়ালের সুপরিচিত এই অভিনেত্রী।

মন্তব্য