kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

অভিনেত্রী নুসরতকে নিয়ে অশ্লীল পোস্ট, যুবক গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৯ ০২:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



অভিনেত্রী নুসরতকে নিয়ে অশ্লীল পোস্ট, যুবক গ্রেপ্তার

অভিনেত্রী নুসরত

তৃণমূল প্রার্থী হিসেবে নুসরত ও মিমির নাম ঘোষণা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুলকালাম। এবার নুসরতের আপত্তিকর ছবি পোস্ট করায় গ্রেপ্তার হলো যুবক।

সামনেই লোকসভা ভোট। রাজনীতির বাজার এখন গরম। কে কাকে কতটা পেছনে ফেলে এগিয়ে যেতে পারে সেটাই দেখার।

মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের লোকসভার প্রার্থী ঘোষণার পরই হইচই শুরু হয়ে গিয়েছিল। হওয়ারই তো কারণ কেননা এবার যারা প্রার্থী হয়েছেন তারা সেলিব্রিটি। কোনো সাধারণ মানুষ নন বা কোনো রাজনৈতিক ব্যক্তি নন। তারা হলেন- টলিউডের অভিনেত্রী। সকলের চোখ তাদের ওপরেই।

এই নাম ঘোষণা পর্যন্ত সবই ঠিক ছিল কিন্তু তার পরেই সোশ‍্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় তাদেরকে নিয়ে ট্রোল। কেননা তারা অভিনেত্রী আর রাজনীতির ব‍্যাপারে কি জানে। এর আগেও যখন দেবকে প্রার্থী হিসেবে ঘোষণা করা হয় তখন ও দেবকে নিয়ে ট্রোল শুরু হয়ে যায়। এবং এখনো পর্যন্ত তার রেশ কাটেনি।

এবার আসি আসল কথায়, মিমি হলেন- যাদবপুরের তৃণমূলের প্রার্থী আর এদিকে নুসরত হলেন বসিরহাটের প্রার্থী। আর এই ভোটে তাদেরকেই তুরুপের তাস হিসেবে ব্যবহার করতে চান মমতা বন্দ্যোপাধ্যায়।

ট্রোলিংতো সবারই হয়, বিশেষ করে সেলিব্রিটিদের। কিন্তু অশ্লীল পোস্ট কোনো দিনেও করা উচিত নয়। দু'জন যুবক নুসরতকে নিয়ে কিছু অশ্লীল পোস্ট করেন। আর এটা দেখতে পান এক তৃণমূলের নেতা। সে পুলিশের কাছে ওই যুবকের নামে মামলা করেন। পরে পুলিশ যুবককে গ্রেপ্তার করে।

মন্তব্য



সাতদিনের সেরা