kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

ডাকাতের কবলে অভিনেত্রী রোজী সিদ্দিকী

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৯ ০২:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ডাকাতের কবলে অভিনেত্রী রোজী সিদ্দিকী

রোজী সিদ্দিকী। ফাইল ছবি

রবিবার রাতে আশুলিয়া থেকে শুটিং শেষে বাড়ি ফেরার পথে ডাকাতের কবলে পড়েছিলেন অভিনেত্রী রোজী সিদ্দিকী। এ সময় তার কাছে থাকা সোনার চুরি, ডায়মন্ডের আংটি, নেকলেস, কস্টিউমের ব্যাগ, মুঠোফোনসহ নগদ টাকা পয়সা ছিনিয়ে নেয় ডাকাত দল। তবে শারীরিকভাবে অক্ষত আছেন তিনি।

ঘটনার বিবরণ দিয়ে রোজী জানান, আশুলিয়ায় আমার শুটিং ছিল। শুটিং শেষে নিজের গাড়ি দিয়ে বাড়ি ফিরছিলাম। বেঁড়িবাধ এলাকায় আসার পর হঠাৎ করেই গাড়ির বাম্পারে জোরে শব্দ হয়। ড্রাইভার সঙ্গে সঙ্গে ব্রেক করেন। ড্রাইভার গাড়ির চাকার কিছু হলো কিনা দেখতে গাড়ি থেকে বের হলে ৪/৫ জন ডাকাত রামদা নিয়ে হামলা করে। 

এ সময় আমাকে গাড়ি থেকে টেনে-হিঁচড়ে নামায়। গলায় রামদা ধরে বলে, খবরদার অ্যাকটিং করবি না, যা আছে দে। মুহূর্তের মধ্যেই সোনার চুরি, ডায়মন্ডের আংটি, নেকলেস, ফোন, কস্টিউমের ব্যাগসহ টাকা পয়সা যা ছিল সব নিয়ে পালিয়ে যায়। কিছুই বুঝে উঠতে পারিনি।

তিনি জানান, ওই সময় টহল পুলিশের গাড়ি আসে। দূর থেকে পুলিশ চিৎকার করায় ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের করেছি। মামলার সময় পুলিশ সন্দেহভাজন কয়েকজনের ছবি দেখালে একজনকে চিনতে পেরেছি। 

পুলিশ জানায়, এই চক্রকে আগেও একাধিকবার গ্রেপ্তার করা হয়েছিল। মামলাও হয়েছে, কোর্টে চালানও হয়েছে। দু'দিন পরেই তারা জামিন বেরিয়ে আসে। যেহেতু আসামি শনাক্ত হয়েছে দ্রুতই তাদের গ্রেপ্তারের ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা