kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

ঢাকায় জেমস-অনুপম-মোনালির কনসার্টটি হচ্ছে না!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৯ ১৩:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকায় জেমস-অনুপম-মোনালির কনসার্টটি হচ্ছে না!

আগামী ২২ মার্চ বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে ‘সিগনেচার অব রিদম’ শীর্ষক মেগা কনসার্টে একই মঞ্চে অংশ নেয়ার কথা জেমস, ব্যান্ড চিরকুট, মোনালি ঠাকুর ও অনুপম রায়সহ আরো বেশ কয়েকজন তারকা শিল্পীদের। কিন্তু ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর অনুমতি না পাওয়ার কারণে মেগা কনসার্টটি স্থগিত করেছে কর্তৃপক্ষ।

 আয়োজক প্রতিষ্ঠান ও অ্যাডভারটাইজিং এজেন্সি এসকিউ মারকম লি.-এর ব্যবস্থাপনা পরিচালক হাসান মাহমুদ রনি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শিল্পীদের আসার বিষয়টি নিশ্চিত হয়ে গিয়েছিল। সে অনুযাইয়ী সরকারি ট্যাক্স, ভেন্যু ভাড়া সবকিছু পরিশোধও করে দিয়েছি। কিন্তু ডিএমপির অনুমতির বিষয়টি যখন আসলো, তখন তারা আমাদের জানালো বসুন্ধরা কনভেনশন হলে বিকাল ৫টার পর কোনো অনুষ্ঠান করার অনুমতি তারা দিতে পারবে না। ফলে ২২ মার্চ মেগা কনসার্টটি স্থগিত করতে আমরা বাধ্য হয়েছি।

কনসার্টের সমস্ত আয়োজন গুছিয়ে নেয়ার পর শেষ সময়ে এমন হোচটে আর্থিক ক্ষতির সম্ভাবনার কথাও জানান রনি। তবে এই বিষয়টি বিবেচনা করছে ডিএমপি। হাসান রনি জানান, বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশনে না হলেও এই মুহূর্তে ডিএমপি অনুষ্ঠানটি অন্যত্র করতে সহযোগিতার কথা জানিয়েছে। সেই হিসেবে আমরা আপাতত আর্মি স্টেডিয়ামকে পরবর্তী ভেন্যু হিসেবে পরিকল্পনা করেছি।

রনি জানান, ‘সিগনেচার অব রিদম’ শীর্ষক এই কনসার্টে শিল্পীদের আগের লাইন আপটিই ঠিক থাকবে। পুরো আয়োজনে উপস্থাপনায় থাকার কথা রয়েছে নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমার।

মন্তব্য



সাতদিনের সেরা