kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

আরবাজ খান এখন...

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মার্চ, ২০১৯ ১৪:০২ | পড়া যাবে ২ মিনিটে



আরবাজ খান এখন...

মালাইকার সঙ্গে বিয়ে, তারপর ২০১৭তে এসে দীর্ঘ ২১ বছরের সেই সম্পর্ক ভেঙে যায়। বর্তমানে আরবাজ ও মালাইকা দুজনেই তাঁদের দুজনের জীবনে নিজের মতো করে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আগামী মাসেই অর্জুন কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন মালাইকা। আবার আরবাজও তাঁর প্রেমিকা জর্জিয়া অ্যান্ড্রিয়ানিকে নিয়েই থাকছেন। আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয়েছে আরবাজকে।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন আরবাজ। তিনি নাকি বিচ্ছেদের পর একাধিক নারী সঙ্গে রয়েছেন। যে কারণে তাঁকে 'খোলা যাঁড়' বলে আক্রমণ করা হয় তাঁকে। কয়েকদিন আগে আরবাজের চ্যাট শো 'পিঞ্চ অফ আরবাজ'-এ এসে সোশ্যাল মিডিয়ায় আরবাজকে আক্রমণ করে এই সমস্ত লেখা পড়েন করিনা। 'খোলা ষাড়' শব্দটি শুনে জোরে জোরে হাসতে শুরু করেন বেবো।

উত্তরে আরবাজ বলেন, 'আরে ভাই, ২১ বছরের সম্পর্ক ভেঙে গেল, তবে এই সমস্ত কথার কিছুটা তো সত্য, তাই কথাটা অতটাও খারাপ লাগলো না। তবে সবটা কখনওই সত্যি নয়।  তছাড়া সম্পর্কটা টেকানো অনেক চেষ্টা করেছি। বলে যেতে পারে আমরা দুজনেই চেষ্টা করেছি। তবে শেষপর্যন্ত হয়নি। যাইহোক তাই বিচ্ছেদের পর আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি। তবে উনি যেকথাটা বলেছেন তার সবটা সত্য নয়।

বিচ্ছেদের পর জর্জিয়া আন্ড্রিয়ানির সঙ্গে আপাতত প্রেম করার কথা সম্প্রতি স্বীকারও করেছেন আরবাজ। তাঁর কথায়, এটা লুকানোর কিছু নেই। লুকাতে চাইলে আমি প্রকাশ্যে ঘুরে বেড়াতাম না। আপাতত জর্জিয়া আমার বন্ধু ও প্রেমিকা। 

মন্তব্য



সাতদিনের সেরা