kalerkantho

মোদি সেদিন যা বলেছিলেন

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৯ ১৬:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



মোদি সেদিন যা বলেছিলেন

বেশকিছুদিন আগে রণবীর সিং, রণবীর কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান, আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশল, রাজকুমার রাও, অশ্বিনী আইয়ার তিওয়ারি, করণ জোহর সহ একাধিক তারকা গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে। তাঁদের সঙ্গে প্রধানমন্ত্রীর বিভিন্ন ছবি ও ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে ঠিক কী কথা হয়েছিল তাঁদের? এবার সেবিষয়ে মুখ খুলেছেন রণবীর সিং। 

রণবীর বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আমি দেখা করেছি। এটা একটা ভীষণই সুন্দর সাক্ষাৎ। উনি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কলা-কুশলীদের প্রশংসা করেন। উনি বলেন সিনেমা জগতে সঙ্গে যুক্ত তরুণ প্রজন্ম অনেক অসম্ভবকে সম্ভব করে দেখাতে পারে। 

উনি (প্রধানমন্ত্রী) আরও বলেন, সিনেমার জন্য আমাদের এমন কিছু বিষয় বাছা উচিত যা দেশ তথা সমাজের কাছে একটা ইতিবাচক বার্তা পৌঁছে দেবে। আমি ভীষণ খুশি '৮৩'-র মতো ছবিতে আমি কাজ করতে চলেছি। এধরনের ছবি গোটা দেশের কাছে বার্তাবাহী। এই ছবির গল্পটা সেই মানুষটার উপর ভিত্তি করে তৈরি যিনি যাঁর জন্য গোটা দেশ গর্বিত হয়েছিল। আমি এধরনের ছবিতে কাজ করতে পেরে গর্বিত।

প্রসঙ্গত, গলি বয়-এর পর রণবীর আপাতত কবীর খান পরিচালিত ছবি '৮৩'-র কাজে ব্যস্ত। যেটি কপিলদেব-কে নিয়ে তৈরি। ১৯৮৩ সালে উনি দেশকে প্রথম বিশ্বকাপ এনে দিয়েছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা