kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে আমির

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে আমির

 নিউ ইয়র্কে রয়েছেন ঋষি। তাঁর সঙ্গে সেখানে রয়েছেন নীতু সিং কাপুরও। শোনা যাচ্ছে, ঋষি নাকি ক্যান্সারে আক্রান্ত। কোনও কোনও সূত্র বলছে, ঋষি কাপুর ব্লাড ক্যান্সারে আক্রান্ত। তাঁর চিকিৎসা চলছে, তিনি আপাতত বেশকিছুটা ভালোও আছেন। তবে ঋষি কাপুরের অসুস্থতা নিয়ে নীতু সিং বা কাপুর পরিবারের তরফে কোনও স্পষ্ট বয়ান দেওয়া হয়নি।

যদিও ঋষি কাপুরের ক্যান্সারের খবর গুজব বলেই উড়িয়ে দিয়েছেন ভাই রণধীর কাপুর। তিনি জানিয়েছিলেন ঋষি কাপুরের শরীরের একটা অদ্ভুত যন্ত্রণা রয়েছে। তাঁর বিভিন্ন রকম টেস্ট করা হচ্ছে। যদিও এবিষয়ে তাঁর আমার সম্পূর্ণ আলোচনা হয়নি। 

তবে নতুন বছর পড়ার পর নীতু সিংয়ের একটি পোস্ট থেকে ঋষি কাপুরের ক্যান্সার হওয়ার জল্পনা বাসা বাঁধে।  ইতিমধ্যেই অসুস্থ অভিনেতাকে দেখতে আমেরিকায় যান শাহরুখ-গৌরী, অনুপম খের, প্রিয়ঙ্কা চোপড়া, সোনালি বেন্দ্রে সহ আরও অনেকেই। ঋষি কাপুরকে দেখতে ও কাপুর পরিবারের সঙ্গে সময় কাটাতে রণবীর কাপুরের সঙ্গে নিউ ইয়র্কে গিয়েছিলেন আলিয়া ভাটও। এবার ঋষি কাপুরকে দেখতে ছুটে যান বলিউডের মিস্টার মিস্টার পারফেকশনিস্ট আমির খান। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নীতু সিং।

ইনস্টা অ্যাকাউন্টে ছবি পোস্ট করে নীতু সিং লিখেছেন, ঘণ্টার পর ঘণ্টা কাটানো নয়, যতটা সময় মানুষটার সঙ্গে ছিলেন, সেই সময়টা সুন্দরভাবে কাটানোটাই আসল কথা। আমির যতটা সময় ছিলেন তাঁকে (ঋষি কাপুর) ভালোবাসা, শ্রদ্ধা ও হাসি ঠাট্টায় মেশানো সুন্দর একটা সময় উপহার দিয়েছেন। সত্যিই ও একটা আসল সুপারস্টার। আমার মনে হয় আমার সঙ্গে সকলেই সহমত হবেন।

মন্তব্য



সাতদিনের সেরা