kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

'ভালো থেকো তুমিও' নাটক নিয়ে এলো সাউন্ডটেক

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



'ভালো থেকো তুমিও' নাটক নিয়ে এলো সাউন্ডটেক

নতুন আসা ডিজিটাল ভিডিও প্ল্যাটফর্ম 'সাউন্ডটেক নাটক' এর ব্যানারে অবমুক্ত হয়েছে নাটক 'ভালো থেকো তুমিও'। জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের এই নাটকে আছেন সাম্প্রতিক সময়ের জনপ্রিয় ও প্রিয় দুই মুখ অপূর্ব ও মেহজাবীন। ভালোবাসা দিবস উপলক্ষে গত ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাওয়া নাটকটি ইতিমধ্যে প্রায় ১ মিলিয়ন ভিউ পেয়েছে। 

৪৮ মিনিটের এই নাটকটি মূলত ভালোবাসা ও বিরহের। এক বসাতে দেখে ফেলার মতো নাটক এটি। আরিয়ানের নির্মাণ নিয়ে নতুন করে কিছু বলার নেই, কিছু বলার নেই অপূর্ব এবং মেহজাবীনের অভিনয় নিয়েও। নাটকটির বিশেষত্ব দান করেছে অসাধারণ দুটি গান। মেল আর্টিস্টদের গলায় গান দুটির একটির শিরোনাম 'মন ভালো হয়ে যায়'। গানটি লিখেছেন সোমেশ্বর অলি। আর সুর, সংগীত ও কণ্ঠ দিয়েছেন তাহসিন আহমেদ। অপর গানটির সুর, সংগীত আর কণ্ঠ মিফতাহ জামানের। 'ভালো থেকো' শিরোনামের গানটি লিখেছেন তুষার হাসান।

জিয়াউল ফারুক অপূর্ব আর মেহজাবীন চৌধুরী ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন মাজনুন মিজান, শিল্পী সরকার অপু, মিলি বাশার, বাশার বাপ্পি। অতিথি শিল্পী ছিলেন কল্যাণ কোরায়া।

নাটকটির আর্ট ডিরেকশন করেছেন নির্মাতা নিজেই। ক্যামেরার পিছে ছিলেন কামরুল ইসলাম শুভ। সম্পাদনা করেছেন রাশেদ রাব্বী। আর আবহ সংগীত পরিচালনা করেছেন তাহসিন আহমেদ।

নতুন এই ডিজিটাল প্ল্যাটফর্মের নতুন সব নাটক দেখতে এর ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখতে পারেন।

মন্তব্য



সাতদিনের সেরা