kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

কে এই শিশু সুলতানা সুরাইয়া?

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



 কে এই শিশু সুলতানা সুরাইয়া?

প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হচ্ছে রূপকথার গল্প নিয়ে নির্মিত ধারাবাহিক নাটক ‘মায়া মসনদ’। গত রবিবার ১৭ ফেব্রুয়ারি প্রচারিত পর্ব থেকে চার মিনিট পর পর পর্দার নিচে লেখা: ‘মায়া মসনদ’ এর নতুন অধ্যায়। সুলতানা সুরাইয়া। শিগগির আসছে এনটিভি-এর পর্দায়। পর্দার কোনে একজন শিশু শিল্পী দাড়িয়ে আছে। সামনে লেখা, সুলতানা সুরাইয়া। কে এই শিশু শিল্পী সুলতানা সুরাইয়া?

‘মায়া মসনদ’ নাটকে শিশু শিল্পী মৌনতা আসছেন সুলতানা সুরাইয়া হয়ে। পুরো নাম মৌনতা হক। নাটক এবং বিজ্ঞাপনে কাজ করছেন নিয়মিত। এছারা  এম সাখাওয়াৎ হোসেন পরিচালিত ‘জয় নগরের জমিদার’ চলচ্চিত্রে অভিনয় করেছেন মৌনতা।

পরিচালক  গৌতম কৈরীর ‘নিলু’ নাটকের মধ্যেদিয়ে পথ চলা শুরু করে মৌনতা। গত ঈদে রেদোয়ান রনির পরিচালনায়  ‘বে শোর’ বিজ্ঞাপন এবং টেলিকম কম্পানি ‘রবি’র  বিজ্ঞাপন দিয়ে আলোচনায় আসে।

মৌনতা বলে, ‘আমার সব সময় রূপকথার গল্প শুনতে খুব ভালো লাগে। দেখতে আরো ভালো লাগে। মায়া মসনদ’ অনেক সুন্দর একটি রূপকথার গল্প নিয়ে নির্মিত ধারাবাহিক নাটক। আপনাদের নিশ্চই ভালো লাগছে। আমি আসছি আগামি দিনে, নতুন অধ্যায় শুরু করতে। আপনারা আমার জন্য দোয়া করবেন।

‘মায়া মসনদ’-এর পরিচালক এস এম সালাহ্ উদ্দিন । রূপকথার গল্প নিয়ে নির্মিত তারকাবহুল নাটকটি লিখেছেন অরিন্দম গুহ। নাটকটির পর্ব পরিচালক আতিকুর রহমান বেলাল ও দৃশ্য পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। ভিএফএক্স সুপারভাইজার তানিম শাহরিয়ার।  প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচারিত হচ্ছে। 

শিশু শিল্পী মৌনতা ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, সৈয়দ শুভ্র, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু, উজ্জ্বল হোসেন, দাউদ নূর, নীপা, সিফাত, সৈয়দা শিলা প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা