kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১       

সাক্ষাৎকারে মা মধু চোপড়া

প্রিয়াঙ্কার উত্থান দেখে ভয় পেয়েছিলাম

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



প্রিয়াঙ্কার উত্থান দেখে ভয় পেয়েছিলাম

বিশ্বসুন্দরীর খেতাব জেতার পর পরিবারের সঙ্গে প্রিয়াঙ্কা

বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় সেরার শিরোপা জেতার তিন বছর পর বলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘আন্দাজ', ‘মুঝসে শাদি করোগি' সিনেমার পরে আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি। সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআই-এর সঙ্গে কথা বলার সময় প্রিয়াঙ্কার মা মধু চোপড়া জানান, প্রথম দিকে তিনি খুবই দুশ্চিন্তায় ছিলেন মেয়ে বলিউডে কেরিয়ার নিয়ে। 'ও রকেটের গতিতে এগিয়ে যাচ্ছিল', বললেন প্রিয়াঙ্কার মা। 

'কখনো কখনো আমার মনে সংশয় হত যে ও কি ঠিক পথে যাচ্ছে? এত দ্রুত প্রিয়াঙ্কা নিজেকে নিয়ে এগোচ্ছিল, প্রায় রকেটের গতিতেই ও এগিয়ে যাচ্ছিল। আমার মনে হচ্ছিল জীবনের বেশ কিছু দিক যেন ও মিস করে যাচ্ছে। কেরিয়ার নিয়ে এত বেশি ভাবে। তো কিন্তু এটা শুধু প্রথম দিকেই হয়েছিল, তারপরে আমি বুঝতে পারি ও কি চায়', বলেন মধু চোপড়া।

মায়ের সঙ্গে প্রিয়াঙ্কার পার্পল পেবেল পিকচার্স প্রোডাকশন হাউসের অর্ধেক মালিকানা রয়েছে। এই প্রোডাকশন হাউস সামনে ‘ফায়ারব্র্যান্ড' রিলিজ করবে। এটি নেটফ্লিক্স-এর সঙ্গে তাদের প্রথম যৌথ কাজ।

প্রিয়াঙ্কা কাজের প্রয়োজনে একবার ভারত একবার আমেরিকায় দৌড়ে বেড়াচ্ছেন। তাকে শেষ বলিউডে দেখা গিয়েছে ‘জয় গঙ্গাজল' সিনেমায় ২০১৬ সালে। ইতিমধ্যে প্রিয়াঙ্কা প্রযোজক হিসেবে ‘ভেন্টিলেটর', ‘সরবান', ‘পাহুনা'র মতো বেশ কিছু কাজের সঙ্গে নিজের নাম জড়িয়ে ফেলেছেন।

মধু চোপড়া বলেন, 'অনেকেই জিজ্ঞাসা করে প্রিয়াঙ্কা আমেরিকায় থেকে ভারতে সিনেমা কি করে বানাবেন? আমি জানি আমার মেয়ে গ্যাজেটসের বিষয়ে খুবই ওয়াকিবহাল। ও জানে কীভাবে কোন বিষয়কে দেখাশোনা করতে হয়। ভেন্টিলেটরের পরে মানুষ বুঝতে পেরেছেন ব্যবসা বলতে আমরা ব্যবসাটাকেই বুঝি, আমাদের সিনেমা খুবই ভালো রেসপন্স পেয়েছে'।

প্রিয়াঙ্কা চোপড়ার তৃতীয় হলিউড সিনেমা ‘ইজ নট ইট রোমান্টিক?' ইতিমধ্যে রিলিজ করে গিয়েছে। ২৮  ফেব্রুয়ারি নেটফ্লিক্সের মাধ্যমে সিনেমাটি ভারতে মুক্তি পাবে। প্রিয়াঙ্কার পরের কাজ বলিউডে সোনালি ঘোষ পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক' সিনেমা।
সূত্র: এনডিটিভি

মন্তব্য



সাতদিনের সেরা