kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

ডিএ তায়েবের পাশে শাকিব খান

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



ডিএ তায়েবের পাশে শাকিব খান

২২ ফেব্রুয়ারি চিত্রনায়ক ডিএ তায়েবের ছবি ‘অন্ধকার জগত’ মুক্তি পাচ্ছে । এ ছবির মুক্তি উপলক্ষে গতকাল (শনিবার) বিকেলে এফডিসির ৮ নম্বর ফ্লোরে প্রিমিয়ার শো এর আয়োজন করা হয়। সেখানে এসেছিলেন চিত্রনায়ক শাকিব খান। সেখানে  ‘অন্ধকার জগত’ ছবিটি ৩০ মিনিটের মতো উপভোগ করেন। ছবি দেখে পুরো টিমকে সাহস দিলেন তিনি।

ছবি চলাকালে শাকিব খান বলেন, ডিএ তায়েব ভাইকে অভিনেতার পাশপাশি একজন ভালো মানুষ হিসেবে তাকে চিনি। তিনি সবসময় শিল্পীদের পাশে থেকেছেন।

শাকিব খান বলেন, অনেক বছর ধরে দেখে আসছি শুধুমাত্র শিল্পের প্রতি ভালোবাসা আছে বলে, শিল্পমনা বলে তায়েব ভাই ভালো কাজের চেষ্টা করে যাচ্ছেন। এ জন্য তিনি প্রশংসা পাওয়ার যোগ্য। তার প্রতি এবং ‘অন্ধকার জগত’র প্রতি শুভকামনা থাকলো।

শাকিব খান আরও বলেন, ‘অন্ধকার জগত’ বাণিজ্যিক ধারার ছবি। মুক্তির পর ভালো-ব্যবসা করবে এটাই চাই। আর ভালো-মন্দ ব্যবসা যাই হোক না তায়েব ভাই কখনো সাহস হারাবেন না। আগামীতে আরো ভালো ভালো ছবি করুন এটাই প্রত্যাশা থাকলো।

শাকিব খান ছাড়া প্রিমিয়ারে আরও উপস্থিত ছিলেন ডিএ তায়েব, ডিআইজি হাবিবুর রহমান, পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ, মাহফুজুর রহমানসহ অনেকেই।

এসজি প্রোডাকশনের ব্যানারে নির্মিত অন্ধকার জগতে ডিএ তায়েব ছাড়াও অভিনয় করেছেন মাহিয়া মাহি, আলেকজান্ডার বো, মিশা সওদাগর প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা