kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

জম্মু-কাশ্মীরে গাড়িবোমা হামলা নিয়ে টুইট, সমালোচিত প্রিয়াংকা

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:১৬ | পড়া যাবে ২ মিনিটে



জম্মু-কাশ্মীরে গাড়িবোমা হামলা নিয়ে টুইট, সমালোচিত প্রিয়াংকা

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে ভারতীয় সেনা সিআরপিএফের সদস্যদের গাড়িবহরে আত্মঘাতী বোমা হামলায় ৪৪ জওয়ান নিহতের ঘটনায় মুখ খুলে সমালোচিত হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

ইতিমধ্যে এ ঘটনার প্রতিবাদে মুখ খুলেছেন অনেক বলিউড সেলিব্রেটিরাও। এবার এ বিষয়ে টুইট করেছেন বলিউড পেরিয়ে হলিউড মাতানো এই অভিনেত্রী। তবে টুইটের পর উল্টো সমালোচিত হয়েছেন তিনি। তাকে নিয়ে ট্রোলে মেতে উঠেছে ভারতীয় টুইট ব্যবহারকারীরা।

জানা গেছে, ওই ঘটনায় প্রিয়াংকা টুইটে লেখেছিলেন, পুলওয়ামার জঙ্গি হামলার ঘটনায় আমি মর্মাহত। ঘৃণা কখনও জবাব হতে পারে না। আমি নিহত সেনাদের পরিবারের পাশে রয়েছি। আহতদের দ্রুত সেরে ওঠার কামনা করছি।

আর তার এই টুইটের পরেই রিটুইটে আক্রান্ত হতে থাকেন প্রিয়াংকা চোপড়া। 

প্রিয়াংকার এমন বক্তব্যের অর্থ সম্পূর্ণ ভিন্নভাবে উপস্থাপন করেন অক্ষয় ভরদ্বাজ নামের ভারতীয়।
রিটুইটে তিনি লেখেন, হ্যাঁ, ঠিকই বলেছেন, ঘৃণা কখনও জবাব হতে পারে না, যতক্ষণ না আমরা পাকিস্তানকে মানচিত্র থেকে মুছে দিচ্ছি।

প্রিয়াংকাকে ভীতু প্রকৃতির জানিয়ে কটাক্ষ করে এক ব্যক্তি লেখেন, আপনার চিন্তা ভাবনা অত্যন্ত ভীতু প্রকৃতির। আপনি আপনার জগত নিয়েই মেতে থাকুন।

অনেকে আবার প্রিয়াংকাকে নীচু মনের নারী বলে কটাক্ষ করে লেখেন, আপনি এই জগতের মানুষ নন। কাশ্মীরের ভয়বহতা বিষয়ে আপনার অভিজ্ঞতা নেই। আপনি জিহাদের নামে ধর্ষিত, অপহৃত হননি। আপনি বোমা আর গুলির মুখোমুখি হননি।

এ ছাড়াও রিটুইটে প্রিয়াংকা সিনেমায় হিন্দু ধর্মাবলম্বীদের সন্ত্রাসী হিসেবে চিত্রায়িত করেছেন অভিযোগ করেন একজন। তিনি লেখেন, হিন্দুদের সন্ত্রাসী চিত্রায়িত করে আপনি অনেক টাকা উপার্যন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা