kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

কায়েস আরজু-পরীমনি জুটির ‘আমার প্রেম আমার প্রিয়া’

কালের কণ্ঠ অনলাইন   

৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:১৮ | পড়া যাবে ২ মিনিটে



কায়েস আরজু-পরীমনি জুটির ‘আমার প্রেম আমার প্রিয়া’

 ৮ ফেব্রুয়ারি আজ শুক্রবার দেশব্যাপী মুক্তি পাচ্ছে কায়েস আরজু ও পরীমনি অভিনীত ‘আমার প্রেমা আমার প্রিয়া’।

শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার নির্মাণ কাজ শেষ হয়েছে অনেক আগেই। গেলো বছরের বিভিন্ন সময়ে একাধিকবার এই সিনেমার মুক্তির কথা শোনা যায়। তবে নানা জটিলতায় সেটা আর হয়ে ওঠেনি।

বিজ্ঞাপন

অবশেষে এবার চূড়ান্ত আলোর মুখ দেখছে সিনেমাটি। নির্মাতা সূত্রে জানা গেছে, ‘আমার প্রেম আমার প্রিয়া’ দেশের ৪২টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে।
 
মুক্তি উপলক্ষে সিনেমাটির নির্মাতা ও শিল্পীরা প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। বিভিন্ন টিভি চ্যানেলে অনুষ্ঠানের পাশাপাশি গণমাধ্যমে সাক্ষাৎকার, সিনেমাটির টিজার, ট্রেলার ও গান প্রকাশ করে দর্শকদের আহ্বান জানাচ্ছেন ‘আমার প্রেম আমার প্রিয়া’ দেখার জন্য।

সিনেমাটি নিয়ে নির্মাতা শামীমুল ইসলাম শামীম বলেন, আমাদের দর্শকরা দেশের গল্প দেখতে চান। মৌলিক গল্প দেখতে চান। ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার গল্প একেবারে আমাদের দেশের মৌলিক গল্প। একটা নিখাদ ভালোবাসার গল্প এটা। পরিবারকে নিয়ে দেখার মতো একটি সিনেমা। সবার প্রতি আহ্বান থাকবে যেন সিনেমা হলে গিয়ে ‘আমার প্রেম আমার প্রিয়া’ দেখেন।

‘আমার প্রেম আমার প্রিয়া’-য় কায়েস আরজু ও পরীমনি ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ ও রেবেকা প্রমুখ। ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন মোজাম্মেল হক খান।



সাতদিনের সেরা