kalerkantho

কংগ্রেসের চার দশক ধরে হারতে থাকা সিট উদ্ধারে কারিনা কাপুর!

কালের কণ্ঠ অনলাইন   

২০ জানুয়ারি, ২০১৯ ২০:২৯ | পড়া যাবে ২ মিনিটে



কংগ্রেসের চার দশক ধরে হারতে থাকা সিট উদ্ধারে কারিনা কাপুর!

ভুপালের যে আসনে গত প্রায় চল্লিশ বছর ধরে হেরে আসছে কংগ্রেস সেই আসনে জেতার জন্য এবার কারিনা কাপুর খানকে তুরুপের তাস হিসেবে ব্যবহার করতে চাইছে দলটি। রবিবার এ খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জনসত্তা.কম।

সূত্রের বরাতে পত্রিকাটি জানায়, বর্তমানে কংগ্রেসের বেশ কয়েকজন প্রভাবশালী নেতা কারিনাকে বেশ গুরুত্ব দিচ্ছেন। তারা সম্প্রতি মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী ও প্রদেশ কংগ্রেসের প্রধান কমলনাথকে চিঠি লিখে অনুরোধ করেছেন তিনি যেন ‘প্রদেশের বউমা’ কারিনাকে ভোটে লড়াতে পদক্ষেপ নেন।

বলিউড স্টার সাইফ আলি খানকে বিয়ে করার সূত্রে কারিনা ভুপালোর প্রখ্যাত পতৌদির নবাব পরিবারের সদস্য এখন। স্বামীর সঙ্গে একাধিকবার তিনি ভুপাল সফর করেন এবং পুরো ভূপালকে তিনি শ্বশুড়ালয় মানেন। 

ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবর সূত্রে জানা গেছে, পার্টি হাই কমান্ডের সামনে ভুপালের তিন শীর্ষ নেতা গুড্ডু চৌহান, অমিত শর্মা ও মোনু সাক্সেনা কারিনার পক্ষে প্রস্তাব রেখেছেন। মুখ্যমন্ত্রীকে তারা বলেছেন, ভুপালে কারিনার মাধ্যমে জিত হাসিল করতে পারে কংগ্রেস। 

গত বছর বিধানসভা নির্বাচনে শক্ত প্রতিপক্ষ বিজেপির বিরুদ্ধে মধ্যপ্রদেশে কংগ্রেস বাজিমাত করেছে। সে সূত্রে এবার জাতীয় নির্বাচনে ভুপালে কারিনা জয় এনে দিতে পারেন তাদের- এমনটাই মনে করছেন নেতাদের অনেকে। 

পরিষদ সদস্য অমিত শর্মা জানান, ভুপালে তরুণ ভোটারের সংখ্যা বেশি। তিনি মনে করেন, বেবো হিসেবে পরিচিত বলিউড হার্টথ্রব কারিনা এই তরুণ ভোটারদের সহজেই আকর্ষণ করতে পারবেন।

এ ব্যাপারে কারিনা বা সাইফের কোনো মন্তব্য জানা যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা