kalerkantho

ভালো আছেন কাজী হায়াত, জানালেন মিশা

কালের কণ্ঠ অনলাইন   

২০ জানুয়ারি, ২০১৯ ১৫:১৯ | পড়া যাবে ২ মিনিটে



ভালো আছেন কাজী হায়াত, জানালেন মিশা

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা কাজী হায়াত ভালো আছেন বলে জানিয়েছেন অভিনেতা মিশা সওদাগর। নিউ ইয়র্কে কাজী হায়াতের সাথে সাক্ষাত করে এই তথ্য জানিয়েছেন তিনি। শুধু তাই নয় কাজী হায়াতের সাথে সাক্ষাত করার একটি ছবি প্রকাশ করেছেন নিজের ফেসবুক হ্যান্ডেলে।

ফেসবুক হ্যান্ডেলে লিখেছেন মিশা,  ‘কাজী হায়াৎ ভাই ভালো আছেন। আজ তার বাসায় গিয়ে সাক্ষাৎ করলাম। আপনারা সবাই তার এবং তার পরিবারের জন্য দোয়া করবেন। পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।’

চলচ্চিত্রের এই তিন তারকা একসঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন সুদূর নিউ ইয়র্কে। সেখানে চিকিৎসাধীন আছেন কাজী হায়াৎ। অন্যদিকে পরিবার নিয়ে অবকাশ যাপনে নিউ ইয়র্কে গেছেন মিশা সওদাগর। সময়-সুযোগ মিলে যাওয়ায় কাজী হায়াতকে দেখতে যান মিশা।

শনিবার (১৯ জানুয়ারি) নিউ ইয়র্কের যেই বাসায় কাজী হায়াৎ বসবাস করছেন, সেখানে গিয়ে দেখা করেন মিশা সওদাগর। এর আগে হাসপাতালে গিয়েও গুণী এই শিল্পীর খোঁজ-খবর নিয়ে এসেছেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নির্মাতা কাজী হায়াৎ অনেক দিন ধরে ঘাড়ের রক্তনালীর জটিলতায় ভুগছেন। দেশে কিছু দিন চিকিৎসার পর তাকে নিউ ইয়র্কে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়। গত ২২ ডিসেম্বর থেকেই সেখানে রয়েছেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা